লক্ষ্মীপুরে শিশুসহ করোনায় আক্রান্ত আরো ৩

লক্ষ্মীপুরের কমলনগরে ১০ মাসের এক শিশুসহ আরো ৩ জনের করোনাভাইরাস শনাক্ত হয়েছে। আক্রান্তদের মধ্যে সদরের ২ জন ও কমলনগরের ১ জন রয়েছেন। 

মঙ্গলবার (২৮ এপ্রিল) রাত সাড়ে ১০টার দিকে জেলা সিভিল সার্জন আবদুল গাফফার বিষয়টি নিশ্চিত করেছেন।

এ নিয়ে জেলায় করোনা রোগী বেড়ে ৩৭ জন দাঁড়িয়েছে। এরমধ্যে রামগঞ্জে ১৬ জন, সদরে ১২ জন, কমলনগরে ৫ জন ও রামগতিতে ৪ জন রয়েছে।

সিভিল সার্জন অফিস সূত্র জানায়, মঙ্গলবার চট্টগ্রামের বিআইটিআইডি ও ভেটেরিনারী অ্যান্ড এনিম্যাল সাইন্স ইউনিভার্সিটিতে লক্ষ্মীপুরের ১০৯ জনের নমুনা পরীক্ষা করা হয়েছে। এতে তিনজনের করোনা পজিটিভ এসেছে। এরমধ্যে সদরে ২ জন ও কমলনগরে ১জন রোগী শনাক্ত হয়েছে।

এখন পর্যন্ত এ জেলা থেকে ৯৯০ জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়। এতে ৭৫৮ জনের পরীক্ষার ফলাফলে চিকিৎসকসহ ৩৭ জনের করোনা শনাক্ত হয়েছে। 

রোগীদের চিকিৎসা সম্পর্কে লক্ষ্মীপুর জেলা সিভিল সার্জন আবদুল গাফফার জানান, রামগঞ্জে প্রথম ও রামগতিতে দ্বিতীয় আক্রান্ত রোগীকে ঢাকার কুয়েত বাংলাদেশ মৈত্রী সরকারি হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

তিনি বলেন, আক্রান্ত ৩২ জনকে সদর হাসপাতাল ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আইসোলেশন ওয়ার্ডে ভর্তি রেখে চিকিৎসা দেয়া হচ্ছে। নতুন আক্রান্ত তিনজনকে আইসোলেশন ওয়ার্ডে নেয়ার প্রস্তুতি চলছে। 

আক্রান্ত রোগীদের বাড়ি লকডাউন করে তত্ত্বাবধানে রাখা হয়েছে বলেও জানান তিনি। 

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //