করোনাভাইরাস

নরসিংদীতে একই পরিবারের ৯ জন আক্রান্ত

নরসিংদীর মাধবদীতে একদিনে একই পরিবারের ৯ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। ওই পরিবারের বসবাস করা ভবনে থাকা ইউসিবি ব্যাংকসহ ভবনটি লকডাউন করেছে প্রশাসন। নরসিংদীর সিভিল সার্জন ডা. মোহাম্মদ ইব্রাহিম টিটন এ তথ্য জানিয়েছেন।

সিভিল সার্জন কার্যালয় সূত্রে জানা যায়, গত ৬ মে পরীক্ষার জন্য নরসিংদী থেকে ঢাকায় মোট ৬৪ জনের নমুনা পাঠানো হয়। পরীক্ষায় ৯ জনের করোনা পজিটিভ ফলাফল আসে। তারা সবাই মাধবদীর এক পরিবারের সদস্য। আক্রান্ত এই পরিবারটি মাধবদী বাজার ব্যাংকপট্টির ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক (ইউসিবি) ভবনের বাসিন্দা।

এ নিয়ে মাধবদীতে মোট আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ১৩ জনে। এর আগে মাধবদী পৌর এলাকার আলগী মনোহরপুরে এক পরিবারে তিন জন এবং মেহেরপাড়া ইউনিয়নের ভগীরথপুরের একজন করোনা পজিটিভ শনাক্ত হয়। আক্রান্ত ব্যক্তিদের সবাই বর্তমানে হোম আইসোলেশনে রয়েছেন।

তবে শুক্রবারের ফলাফলে মনোহরপুরের আক্রান্ত পরিবারের তিনজনের মধ্যে একজনের নেগেটিভ এবং বাকি দুজনের পুনরায় পজিটিভ ফলাফল আসে।

ভ্রাম্যমাণ আদালতের বিচারক ও নরসিংদী সহকারী কমিশনার (ভূমি) মো. শাহ আলম মিয়া বলেন, একই ভবনে ৯ জন করোনা পজেটিভ আসায় ওই ভবনটি লকডাইন করা হয়েছে। ভবনটিতে ইউসিবি ব্যাংকের একটি শাখা থাকায় ওই ব্যাংটিকেও লকডাউনের আতায় আনা হয়।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //