নাটোরে ৪০০ পরিবারের মাঝে সবজি বীজ বিতরণ

প্রধানমন্ত্রীর নির্দেশনা এক ইঞ্চি জমিও ফাঁকা যেন না থাকে সে নির্দেশনা অনুযায়ী করোনার প্রভাব মোকাবেলা করার জন্য নাটোর সদর উপজেলায় চারশত পরিবার পাচ্ছে বিনামূল্যের সবজি বীজ। মোট ১৩ ধরনের বীজ দেয়া হচ্ছে বাড়ির গৃহবধূদের।

শুক্রবার (১৫ মে) দুপুরে শহরতলীর হাজরা নাটোর রাধা গোবিন্দ মন্দিরে বিনামূল্যে ১৩ ধরনের বীজ বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন, স্থানীয় সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুল।

নাটোর সদর উপজেলা প্রশাসন এবং কৃষি বিভাগের আয়োজনে বীজ বিতরণ অনুষ্ঠানে বক্তব্য রাখেন, জেলা প্রশাসক শাহরিয়াজ, পুলিশ সুপার লিটন কুমার সাহা, কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপ-পরিচালক সুব্রত সরকার, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শরিফুল ইসলাম রমজান, উপজেলা নির্বাহী অফিসার জাহাঙ্গীর আলম, উপজেলা কৃষি অফিসার মেহেদুল ইসলাম প্রমুখ।

উপজেলা কৃষি অফিসার মেহেদুল ইসলাম জানান, করোনার প্রভাব মোকাবেলায় নাটোর সদর উপজেলায় লাউ, কুমড়া, লাল শাক সহ অন্তত ১৩ ধরনের বীজ বিনামূল্যে বাড়ির গৃহবধূদের দেয়া হবে। সদর উপজেলায় মোট ৪০০ পরিবার পাবে এই বিনামূল্যের বীজ। প্রধানমন্ত্রীর নির্দেশনা অনুযায়ী এক ইঞ্চি জমিও যেন ফাঁকা না থাকে, সে জন্য এই বীজ বিতরণ করা হচ্ছে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //