নওগাঁয় বিদ্যুৎস্পৃষ্টে নিহত ২

নওগাঁর রাণীনগর উপজেলার বিশিয়া গ্রামে পুকুরের চারদিকে থাকা অবৈধ গুনার তারের বিদ্যুৎ সংযোগে স্পৃষ্ট হয়ে দুইজন নিহত ও একজন গুরুত্বর আহত হয়েছেন।

সোমবার (১৮ মে) সকালে ওই গ্রামের অভয়ের পুকুরের পাড়ে এই ঘটনা ঘটে।

নিহতরা হলেন- বিশিয়া গ্রামের মৃত আবুল প্রামানিকের ছেলে শ্রমিক জাহিদুল ইসলাম (৩০) ও মৃত খালেকের ছেলে আনোয়ার হোসেন (৩১)।

এছাড়াও আনোয়ার হোসেনের ছোট ভাই হোসেন আলী (২৭) গুরুত্বর আহত হয়ে আদমদীঘি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে।

স্থানীয়রা জানান, বিশিয়া গ্রামে অভয়ের পুকুরের মাছ রক্ষার্থে পাড়ের অবৈধভাবে বিদ্যুৎ সংযোগ দিয়ে রাখতো। সকালে শ্রমিক জাহিদুল, আনোয়ার ও হোসেন আলী মৃত-অভয়ের ছেলে রওসুনি মাষ্টার, অধির  ও সুকুমারের জমির ধান কাটার জন্য পুকুর পাড় দিয়ে মাঠে যাচ্ছিলো।

তখন জাহিদুল তারের সঙ্গে জড়িয়ে যায়, তাকে বাঁচানোর জন্য আনোয়ার এগিয়ে গেলে সেও বিদ্যুতের সঙ্গে জড়িয়ে পড়েন একই সঙ্গে হোসেন আলীও তাদের বাঁচানোর জন্য এগিয়ে গেলে সেও বিদ্যুৎস্পৃষ্ট হন।

এ সময় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে জাহিদুল ও আনোয়ার ঘটনাস্থলেই মারা যায় এবং গুরুত্বর আহত অবস্থায় হোসেন আলীকে স্থানীয়রা উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান। ঘটনার পরেই অভয়ের ছেলেরা তারগুলো লুকিয়ে ফেলেন।

রাণীনগর পল্লী বিদ্যুৎ সমিতির এজিএম সাইদি সবুজ খান বলেন, এ ঘটনার পরেই অভয়ের ছেলেদের বিদ্যুতের মিটার জব্দ করা হয়েছে। এছাড়াও তাদের বিরুদ্ধে বিভাগীয় মামলা দায়েরে করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

রাণীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জহুরুল হক বলেন, আমি লোকমুখে বিষয়টি শুনেছি। নিহতের পরিবারের পক্ষ থেকে অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হবে।



সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //