সুনামগঞ্জে কর্মহীনদের মাঝে ঈদ উপহার বিতরণ

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে শতাধিক কর্মহীন ও ক্ষুদ্র ব্যবসায়ীদের পরিবারের মধ্যে সুনামগঞ্জ রিপোর্টাস ইউনিটির উদ্যোগে ঈদ উপহার বিতরণ করা হয়েছে।

শুক্রবার (২২ মে) দুপুরে শহরের পৌরবিপণিস্থ রিপোর্টার্স ইউনিটি কার্যালয়ে সুনামগঞ্জ রিপোর্টার্স ইউনিটির সভাপতি লতিফুর রহমান রাজুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এমরানুল হক চৌধুরীর সঞ্চালনায় ঈদ উপহার বিতরণ করা হয়।

এতে বক্তব্য রাখেন, সুনামগঞ্জ-৪ (সদর-বিশ্বম্ভরপুর) আসনের সাংসদ ও বিরোধী দলীয় হুইপ পীর ফজলুর রহমান মিসবাহ। বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সুনামগঞ্জ চেম্বার অব কমার্স এর সভাপতি ও সদর উপজেলা চেয়ারম্যান খায়রুল হুদা চপল, সুনামগঞ্জ প্রেসক্লাবের (একাংশ) সাধারণ সম্পাদক অধ্যক্ষ শেরগুল আহমদ, সুনামগঞ্জ প্রেসক্লাব (একাংশ) এর সাধারণ সম্পাদক ও আয়কর আইনজীবি সমিতির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট এ কে এম মহিম।

এ সময় উপস্থিত ছিলেন- কার্যনির্বাহী সদস্য মাহবুবুর রহমান পীর, ঝুনু চৌধুরী, অরুণ চক্রবর্তী, হিমাদ্রী শেখর ভদ্র, সিনিয়র সহ-সভাপতি মাসুম হেলাল, সহ-সভাপতি শাহজাহান চৌধুরী, যুগ্ম  সম্পাদক জাকির হোসেন, অর্থ সম্পাদক  বিশ্বজিৎ সেন পাপন, দপ্তর সম্পাদক আমিনুল ইসলাম, প্রচার প্রকাশনা  সম্পাদক মুশাইদ রাহাত।

সাংস্কৃতিক-ক্রীড়া ও তথ্য-প্রযুক্তি সম্পাদক রোজেল আহমদ সহ-সম্মানিত সদস্য আবেদ মাহমুদ চৌধুরী, আল-হেলাল, মাসুক মিয়া, সেলিম আহমদ তালুকদার, শামস শামীম, মাহমুদুর রহমান তারেক, সাহাবুদ্দিন আহমেদ, শামসুল কাদির মিছবাহ, জসিম উদ্দিন, একে কুদরত পাশা, আশিকুর রহমান পীর, রাজন মাহবুব, শহীদনুর আহমেদ, আব্দুল কাইয়ুম, জাহাঙ্গির আলম, আমিনুল হক, ফোয়দ মনি, হাসান চৌধুরী, দেওয়ান তসদ্দুক রাজা ইমন, কর্ণ বাবু দাস।

সুনামগঞ্জ রিপোর্টার্স ইউনিটির সভাপতি লতিফুর রহমান জানান, করোনা পরিস্থিতির শুরু থেকে আজ পর্যন্ত প্রতিটি দিন কোন না কোনভাবে অসহায় মানুষের পাশে থেকে কাজ করে যাচ্ছে সুনামগঞ্জ রিপোর্টার্স ইউনিটি (এসআরইউ)। এমনই ভাবে প্রতিষ্ঠালগ্ন থেকে ইতিপূর্বে পর্যন্ত আমরা বিভিন্ন কর্মসূচি ও সহায়তা কার্যক্রম পরিচালনা করে চলেছি।

এরই অংশ হিসেবে আজ এস আর ইউ কর্মহীন ও ক্ষুদ্র ব্যবসায়ীদের ঈদ উপহার নিয়ে এসেছি। এর পূর্বেও আমরা কর্মহীন দারিদ্রদের মধ্য নতুন শাড়ি ও লুঙ্গি বিতরণ কর্মসূচি সফলভাবে সম্পন্ন করেছি।

আজ উপহারে সামগ্রীতে ছিলো গরুর মাংস (মুসলিম), মুরগীর মাংস, আলু, লাচ্চা সেমাই, নুডুলস, চিনি, তৈল, পিয়াঁজসহ সব ধরণের রান্নার মসলা।

এ সময় তিনি এ ধরনের কর্মসূচি ধারাবাহিকভাবে চালিয়ে যাওয়ার প্রতিশ্রুতি ব্যক্ত করেন।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //