করোনাভাইরাস

বরিশালে চিকিৎসক-নার্স-পুলিশসহ নতুন শনাক্ত ১১

বরিশালে একজন নারী চিকিৎসক, নার্স ও পুলিশ সদস্যসহ নতুন করে ১১ জনের দেহে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় করোনাভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা ১৬৭ জন।

সোমবার (২৫ মে) রাতে বরিশাল জেলা প্রশাসনের মিডিয়া সেলের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সুব্রত বিশ্বাস দাস এই তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, গত ২৪ ঘন্টায় নতুন আক্রান্তদের মধ্যে শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের চর্ম ও যৌন বহির্বিভাগের একজন মেডিকেল অফিসার, একই হাসপাতালের একজন নার্স ও বরিশাল মেট্রোপলিটন পুলিশের একজন সদস্য রয়েছেন। এছাড়া শনাক্ত হওয়া বাকি ৮ জনের মধ্যে বরিশাল নগরীর কাউনিয়া এলাকার ২ জন, সাগরদী, সিকদার পাড়া, সদর রোড সংলগ্ন জর্ডন রোড ও উজিরপুরে একজন করে এবং আক্রান্ত পুলিশ সদস্যের পরিবারের একজন সদস্য রয়েছেন।

সুব্রত বিশ্বাস দাস আরো জানান, এখন পর্যন্ত সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৪৩ জন। আর মৃত্যু হয়েছে একজনের। মৃত ব্যক্তির বাড়ি বরিশালের মুলাদী উপজেলায়। মৃত্যুর পরে তার নমুনা পরীক্ষা করা হলে রিপোর্ট পজিটিভ আসে।

তাছাড়া গত ১২ এপ্রিল থেকে এ পর্যন্ত বরিশাল নগরীতে ১২০ জন, বাবুগঞ্জে ১২ জন, উজিরপুরে ৯ জন, মেহেন্দীগঞ্জ ও বাকেরগঞ্জ উপজেলায় ৫ জন করে, হিজলা ও মুলাদী উপজেলায় ৪ জন করে, বানারীপাড়া ও আগৈলঝাড়া উপজেলায় ৩ জন করে এবং গৌরনদীতে ২ জন আক্রান্ত হয়েছেন।

এদের মধ্যে ১১ জন চিকিৎসক, ১২ জন নার্স, একজন মেডিকেল টেকনোলজিস্ট, একজন পরিবার পরিকল্পনা পরিদর্শক, একজন স্টোর কিপারসহ ২৬ জন স্বাস্থ্যকর্মী করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //