বরিশালে করোনা উপসর্গ নিয়ে দুইজনের মৃত্যু

বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে করোনা উপসর্গ নিয়ে দুই জনের মৃত্যু হয়েছে।

প্রায় সাড়ে চার ঘণ্টার ব্যবধানে হাসপাতালের করোনা ওয়ার্ডে তাদের মৃত্যু হয়। মৃত্যু হওয়া দুই জনই জ্বর, সর্দি, কাশি ও শ্বাসকষ্ট নিয়ে হাসপাতালের করোনা ওয়ার্ডে ভর্তি হয়েছিলেন।

মৃত্যুর পরে তাদের নমুনা সংগ্রহ করে শের-ই-বাংলা মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে পাঠানো হয়েছে বলে জানিয়েছেন হাসপাতালের সহকারি পরিচালক ডা. এসএম মনিরুজ্জামান এই তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, মৃত ৪৫ বছর বয়সি পুরুষ ব্যক্তির বাড়ি মুলাদী পৌরসভার ৭ নম্বর ওয়ার্ডে। শুক্রবার সকাল ১০টা ৫০ মিনিটে শেবাচিম হাসপাতালে করোনার উপসর্গ নিয়ে ভর্তি হন। শনিবার (৩০ মে) বিকাল ৫টা ১৫ মিনিটে করোনা ইউনিটে আইসোলেশনে থাকা অবস্থায় তার মৃত্যু হয়।

এছাড়া মৃত অপরজনের বয়স ৫৬ বছর। তিনি বাকেরগঞ্জ উপজেলার কলশকাঠী গ্রামের বাসিন্দা। শনিবার সকাল ১০টায় করোনা উপসর্গ নিয়ে শেবাচিম হাসপাতালের করোনা ইউনিটে ভর্তি হন। এর আড়াই ঘণ্টা পরে তার মৃত্যু হয়।

হাসপাতালের করোনা ওয়ার্ড সূত্রে জানা গেছে, হাসপাতালটিতে করোনাভাইরাসের উপসর্গ নিয়ে ভর্তি হওয়াদের মধ্যে এ পর্যন্ত ৩১ জনের মৃত্যু হয়েছে। যাদের মধ্যে ৩ জনের করোনা শনাক্ত হয়েছে।

তাছাড়া করোনা উপসর্গ নিয়ে মোট ওয়ার্ডটিতে ভর্তি হয়ে চিকিৎসা গ্রহণ করেছেন ২১৩ জন। এদের মধ্যে ৬১ জনের শরীরে করোনা শনাক্ত হয়েছে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //