বরিশাল বিভাগে করোনায় মৃতের সংখ্যা বেড়ে ২০

বরিশাল বিভাগের ৬ জেলায় এ পর্যন্ত মোট ৯৯৪ জনের করোনা শনাক্ত হয়েছে। এর মধ্যে সুস্থ হয়েছেন ২৩২ জন এবং মৃত্যু হয়েছে মোট ২০ জনের।

বিভাগীয় স্বাস্থ্য পরিচালকের কার্যালয় সূত্রে জানা গেছে, গত ২৪ ঘণ্টায় বরিশাল বিভাগের ৬ জেলায় ১১ জনের করোনা শনাক্ত হয়েছে।

এছাড়া শুধুমাত্র বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে আইসোলেশন ও করোনা ওয়ার্ডে মোট ৪৬ জনের মৃত্যু হয়েছে।  যার মধ্যে ১০ জন করোনা পজিটিভ ও বাকিরা উপসর্গ নিয়ে মারা গেছেন।

বিভাগীয় স্বাস্থ্য পরিচালক ডা. বাসুদেব কুমার দাস জানিয়েছেন, এ পর্যন্ত বরিশাল জেলায় ৬১৭ জন, পটুয়াখালীতে ৭৮, ভোলায় ৬৮ পিরোজপুরে ৮৭, বরগুনায় ৮০ ও ঝালকাঠিতে ৬৪ জনের করোনা পজিটিভ শনাক্ত হয়েছে।

যারমধ্যে গোটা বিভাগে ২৩২ জন করোনা পজিটিভ রোগী সুস্থ হয়েছেন। যাদের এর মধ্যে ছাড়পত্র দেয়া হয়েছে।

এছাড়া মৃত্যু হওয়া করোনা পজিটিভ ২০ জনের মধ্যে বরিশাল জেলায় ৭ জন। এর মধ্যে নগরীর চান্দুর মার্কেট এলাকায় ১ জন, কাজিপাড়ায় ১ জন, বাবুগঞ্জে ১জন, গৌরনদীতে ১ জন, বাকেরগঞ্জে ১ জন ও মুলাদীতে ২জন।

পটুয়াখালী সদর উপজেলা, গলাচিপা, মির্জাগঞ্জ ও দুমকিতে একজন করে মোট ৪ জন, পিরোজপুর সদর, নেছারাবাদ ও নাজিরপুরে একজন করে মোট ৩ জন, বরগুনার আমতলী ও বেতাগীতে ১ জন করে মোট ২ জন, ঝালকাঠির নলছিটি ও কাঁঠালিয়ায় একজন করে মোট ২ জন, এবং ভোলার লালমোহন ও চরফ্যাশনে একজন করে মোট ২ জনের মৃত্যু হয়েছে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //