জামালপুরে সড়ক দুর্ঘটনায় যুবক নিহত

জামালপুরের মাদারগঞ্জে মাটিভর্তি ট্রাক্টর ও দু’টি মোটরসাইকেলের মধ্যে ত্রিমুখী সংঘর্ষে মিনহাজ উদ্দিন (৩৭) নামে সরকারি কর্মচারি নিহত হয়েছেন। এ ঘটনায় খলিলুর রহমান (৩২) নামে আরেক মোটরসাইকেল আরোহী গুরুতর আহত হন।

সোমবার (৮ জুন) সকালে জেলার মাদারগঞ্জ উপজেলার গুনারীতলা ইউনিয়নের গুনারীতলা মোসলেমাবাদ আলিম মাদরাসা মোড়ে এ দুর্ঘটনা ঘটে।

নিহত মিনহাজ উদ্দিন মাদারগঞ্জ উপজেলা প্রাণিসম্পদ দপ্তরের অফিস সহকারি ছিলেন। তিনি উপজেলার গুনারীতলা ইউনিয়নের গুনারিতলা গ্রামের দুলাল উদ্দিনের ছেলে। আহত খলিলুর রহমান শিংদহ গ্রামের দুদু মিয়ার ছেলে।

গুনারীতলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ জয়নাল আবেদীন আয়না জানান, সোমবার সকাল ১০টার দিকে উপজেলা প্রাণিসম্পদ দপ্তরের অফিস সহকারী মিনহাজ উদ্দিন মোটর সাইকেলযোগে কর্মস্থলে যাচ্ছিলেন। তিনি মোসলেমাবাদ আলিম মাদরাসা মোড়ে পৌঁছলে দুইদিক থেকে আসা দু’টি মোটরসাইকেল এবং অপরদিক থেকে আসা মাটিকাটা ট্রাক্টরের সাথে মুখোমুখি ত্রিমুখী সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মিনহাজ উদ্দিন নিহত হন। এসময় অপর মোটরসাইকেলে থাকা খলিলুর রহমান আহত হন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. শামীম ইফতেখার জানান, স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় খলিলুরকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। পরে অবস্থার অবনতি হওয়ায় দুপুরে তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

মাদারগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ রফিকুল ইসলাম জানান, নিহত মিনহাজের লাশ উদ্ধার করা হয়েছে। ঘটনাস্থল থেকে ট্রাক্টরটি জব্দ করা হলেও ট্রাক্টরটির চালক পালিয়ে গেছে।

এ বিষয়ে থানায় মামলা দায়েরের প্রক্রিয়া চলছে বলেও তিনি জানান।

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2021 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh