বেনাপোলে বিজিবির ওপর হামলা, মাদক ব্যবসায়ী গুলিবিদ্ধ

ভারত থেকে ফেনসিডিল নিয়ে আসার সময় বিজিবির গুলিতে বেনাপোল সিমান্তে এক মাদক ব্যবসায়ী গুলিবিদ্ধ হয়েছেন।

খুলনা ২১ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক মোহাম্মদ মনজুর-ই-এলাহী জানান, সোমবার (৮ জুন) ভোরে বেনাপোল সীমান্তের দৌলতপুর বালুর মাঠ নামক স্থানে এ ঘটনাটি ঘটে।

আহত রহমত আলি (২৬) বেনাপোল পোর্ট থানার দৌলতপুর গ্রামের মফিজুর রহমানের ছেলে। বিজিবির হেফাজতে যশোর ২৫০ শর্য্যা বিশিষ্ট সদর হাসপাতালে তাকে চিকিৎসা দেয়া হচ্ছে।

মোহাম্মদ মনজুর-ই-এলাহী বলেন, ভারত থেকে মাদকের একটি চালান আনা হবে এমন একটি সংবাদে দৌলতপুর বিওপির একটি টহল দল সীমান্ত পিলার ১৭/৭-এস এর নিকটবর্তী আমবাগানে অবস্থান নেয়।

এ সময় পিঠে মাদকের বস্তা নিয়ে বালুর মাঠে আসার পর বিজিবি চোরাকারবারিদেরকে চ্যালেঞ্জ করলে তারা দেশীয় তৈরী ধারালো হাসুয়া দিয়ে অতর্কিতভাবে বিজিবিকে আক্রমণ করার চেষ্টা করে। এ সময় চোরাকারবারিদের লক্ষ্য করে তিন রাউন্ড গুলি চালায়।

পরে সেখানে একজন চোরাকারবারিকে ডান পায়ের হাঁটুর নিচে গুলিবিদ্ধ অবস্থায় পাওয়া যায়। তাকে আটক করা হয়েছে। সেখান থেকে প্লাস্টিকের জালি ভর্তি বস্তায় ৯৭ বোতল ভারতীয় ফেনসিডিল ও একটি বড় হাসুয়া পাওয়া যায়।

আটক রহমত আলি একজন মাদক ব্যবসায়ী, তার বিরুদ্ধে থানায় একাধিক মাদক মামলা রয়েছে। এব্যাপারে বেনাপোল পোর্ট থানায় একটি মামলা হয়েছে বলে জানান এই বিজিবি কর্মকর্তা।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //