গণমাধ্যম কর্মীদের কেএন ৯৫ মাস্ক উপহার দিলেন পুলিশ সুপার

পাবনায় কর্মরত গণমাধ্যম কর্মীদের করোনাভাইরাসের প্রাদুর্ভাব থেকে সুরক্ষার জন্য কেএন ৯৫ মাস্ক উপহার দিয়েছেন পুলিশ সুপার শেখ রফিকুল ইসলাম। 

পুলিশ সুপার কার্যালয় চত্বরে উপস্থিত সাংবাদিকদের হাতে এই মাস্ক তুলেদেন। 

এ সময় উপস্থিত ছিলেন পাবনা প্রেসক্লাব সভাপতি এবিএম ফজলুর রহমান, সম্পাদক সৈকত আফরোজ আসাদ, সংবাদপত্র পরিষদের সভাপতি আব্দুল মতীন খান ও পাবনা রিপোটার্স ইউনিটির সাধারণ সম্পাদক কাজী মাহাবুব মোর্শেদ বাবলাসহ স্থানীয় বিভিন্ন জাতীয় পত্রিকা  ও টিভি চ্যানেলের সাংবাদিকরা।

সামাজিত দূরত্ব বজায়ে রেখে খোলা স্থানে আনুষ্ঠানিকভাবে এই মাস্ক উপহারের সময় পুলিশ সুপার বলেন, দেশে বর্তমান সময়ে করোনা পরিস্থিতি বেশ খারাপের দিকে এগিয়ে যাচ্ছে। পাবনা জেলাতে করোনা পরিস্থিতি কিছুদিন আগেও বেশ নিয়ন্ত্রণে ছিলো। ঈদ পরবর্তীতে করোনা পরীক্ষা বৃদ্ধির সাথে সাথে আক্রান্তের সংখ্যা জেলাতে বৃদ্ধি পাচ্ছে। 

তিনি বলেন, মাঠ পর্যায়ে চিকিৎসক, পুলিশ ও গণমাধ্যমকর্মীরা মানুষের জন্য কাজ করছে। করোনাকালে দেশের সাধারণ মানুষের সেবায় কাজ করতে গিয়ে করোনা আক্রান্ত হয়েছে পুলিশ, চিকিৎসক, সাংবাদিকসহ দেশ বরেণ্য অনেক মানুষ। এই আক্রান্তের মধ্যে অনেকেই ইতমধ্যে মৃত্যুবরণ করেছেন। সরকারের দেয়া নির্দেশনা মোতাবেক আমরা আইন শৃঙ্খলা রক্ষায় সেবা দেয়ার চেষ্টা করছি। 

তিনি আরো বলেন, করোনা পরিস্থিতির বর্তমান সময়ে গণমাধ্যম কর্মীরা সাধারণ মানুষদের জন্য সংবাদ তুলে ধরছেন। বিশ্বের করোনা পরিস্থিতির বিষয় সম্পর্কে আমরা জানতে পারছি। বর্তমান সময়ে পুলিশ ও সাংবাদিকদের ঝুঁকির হাত থেকে কিছুটা হলেও রক্ষার জন্য আমাদের এই সামান্য প্রয়াশ। 

আগামীদিনের সকল কার্যক্রমে গণমাধ্যম কর্মীদের সহযোগিতা প্রত্যাশা করেন পুলিশ সুপার। 

এসময় আরো উপস্থিত ছিলেন- অতিরিক্ত পুলিশ সুপার গৌতম কুমার বিশ্বাস, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) শামীমা আক্তার, অতিরিক্ত পুলিশ সুপার ( হেডকোয়ার্টার) খন্দকার রবিউল আরাফাত লেলিন প্রমুখ।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //