গোপালগঞ্জে করোনা আক্রান্তের সংখ্যা ৩০০ ছাড়ালো

গোপালগঞ্জে করোনা আক্রান্তের সংখ্য ৩ শ’ ছাড়িয়েছে। গত ২৪ ঘণ্টায় এ জেলায় নতুন করে আরো ১৪ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এ নিয়ে গোপালগঞ্জে মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৩০৯ জনে। 

আজ বৃহস্পতিবার (১১ জুন) সিভিল সার্জন ডা. নিয়াজ মোহাম্মদ এ তথ্য জানান।

তিনি আরো জানান, গত ২৪ ঘন্টায়  নতুন করে গোপালগঞ্জ সদরে ১ জন, মুকসুদপুরে ৩ জন, কোটালীপাড়ায় ১ জন, টুঙ্গিপাড়ায় ১ জন ও কাশিয়ানী উপজেলায় ৮ জন করোনায় আক্রান্ত হয়েছে। 

মোট আক্রান্ত ৩০৯ জনের মধ্যে সুস্থ হয়েছে ১৩৭ জন। জেলার বিভিন্ন হাসপাতালে ও বাড়িতে আইসোলেসনে চিকিৎসাধীন রয়েছেন ১৬৯ জন। মারা গেছেন ৩ জন। 

মোট আক্রান্তদের মধ্যে মুকসুদপুর থানার ১৮ পুলিশ সদস্য ও এক চিকিৎকসহ ৭৩ জন, কাশিয়ানীতে ৮৮ জন, গোপালগঞ্জ সদরে ৪ চিকিৎসকসহ ৪৯ জন, টুঙ্গিপাড়ায় ৩ চিকিৎসক ৩ নার্স ২ স্বাস্থ্য কর্মী সহ ৪৫ জন ও কোটালীপাড়া উপজেলায় এক চিকিৎসক ও ৩ নার্সসহ ৫৪ জন রয়েছেন।

এদিকে বুধবার গোপালগঞ্জ জেনারেল হাসপাতালে আইসোলেশনে চিকিৎসাধীন অবস্থায় অবসরপ্রাপ্ত বিজিবি সদস্য আকরাম শরীফ (৬৫) নামে একজনের মৃত্যু হয়েছে। এ নিয়ে গোপালগঞ্জে মোট মৃতের সংখ্যা দাঁড়িয়েছে তিন জনে। আকরাম শরীফ সদর উপজেলার মেরী গোপীনাথপুর গ্রামের মৃত কাশেম শরীফের ছেলে। 

আকরাম টুঙ্গিপাড়ায় শশুরবাড়ি বেড়াতে গিয়ে করোনায় আক্রান্ত হয়ে প্রথমে টুঙ্গিপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের  আইসোলেসন ওয়ার্ডে ভর্তি হন। পরে অবস্থার অবনতি হলে গত ২৯ মে তাকে গোপালগঞ্জ জেনারেল হাসপাতালে আইসোলসন ওয়ার্ডে ভর্তি করা হয়।  

এ পর্যন্ত আক্রান্তদের বসতবাড়িসহ আশপাশের বেশ কয়েকটি বাড়িঘর লকডাউন করা হয়েছে। সেই সাথে আক্রান্তদের পরিবারের সদস্যদের হোম কোয়ারেন্টিনে থাকার পরামর্শ দেয়া হয়েছে বলেও জানান ডা. নিয়াজ মোহাম্মদ। 

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //