সম্পত্তির লোভে বাবাকে নির্যাতন, ছেলে আটক

দিনাজপুরের সদর উপজেলায় সম্পত্তি ও মার্কেট সন্তানের নামে লিখে না দেয়ায় বাবা মোখলেছুর রহমানকে (৫০) বড়িতে আটক রেখে নির্যাতনের ঘটনায় জাহিদ হাসান (১৯) নামে এক ছেলেকে আটক করেছে পুলিশ।

বুধবার (১০) জুন রাতে সদর উপজেলার ফাজিলপুর ইউনিয়নের রানীপুর গ্রামের নির্যাতিতার বাসা থেকে ছোট ছেলেকে আটক করা হয়। আর বড় ছেলে এখনো পলাতক রয়েছে।

বিষয়টি নিশ্চিত করেছেন কোতোয়ালী থানার পরিদর্শক (তদন্ত) বজলুর রশিদ। তিনি জানান, বুধবার (১০ জুন) বিকাল সাড়ে ৪ টায় ঘরেবন্দি রেখে ছেলেরা তাদের চাচা ও চাচাতো ভাইদের নিয়ে বাবা মোখলেছুর রহমানকে নির্যাতন করছে জানতে পেরে প্রতিবেশি কয়েকজন যুবক উদ্ধার করে থানা পুলিশের মাধ্যমে হাসপাতালে ভর্তি করায়।

থানায় নির্যাতিত বাবা জানান, আমি মার্কেট ও জমি আমার সন্তানদের নামে লিখে না দেয়ায় তারা আমাকে এক মাস ঘরে বন্দি করে অমানুষিক নির্যাতন চালিয়েছে। আমার আঙ্গুলের নখ তুলে নিয়েছে। আমার পায়ে ধারালো অস্ত্র দিয়ে কোপ দিয়ে পা কেটে ফেলেছে। সম্পত্তি তাদের নামে লিখে না দেয়ার কারণে আমাকে তারা গলায় দড়ি দিয়েও মেরে ফেলার চেষ্টা করেছে। বিষ এনে খাইয়ে মেরে ফেলার চেষ্টা করেছে আমার দুই সন্তান।

নির্যাতিত মোখলেছুর রহমান আরো বলেন, আমার দুই ছেলে তার বড় চাচা মমিুনল ইসলাম ও মেজ চাচা মাহবুব এবং সেনাবাহিনীতে চাকরি করে আমার ভাতিজা মাহফুজুর রহমানের সাথে হাত মিলিয়ে এই কাজগুলো করছে। আমার ভাই এবং ভাতিজারাও আমাকে প্রচন্ডভাবে নির্যাতন করে আসছে। আমার পক্ষে পাড়া-প্রতিবেশিরা কেউ কথা বলতে এগিয়ে আসলে তাদেরকেও মারধর করার চেষ্টা করে। ভাগ্যক্রমে আজকে এক ভাতিজাসহ কয়েকজন মিলে আমাকে উদ্ধার করে থানায় নিয়ে আসে। আমি প্রশাসনের কাছে একটাই দাবি জানাচ্ছি, আমাকে নির্যাতনের বিচার চাই। আমার সন্তান ও ভাই-ভাতিজার বিচার দাবি করছি।

এই ঘটনায় রাতেই পুলিশ অভিযান চালিয়ে ছোট ছেলে জাহিদ হাসানকে (১৯) আটক করে পুলিশ। বড় ছেলেসহ অন্যান্যরা পলাতক রয়েছে।



সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //