ছেলের পিঁড়ির আঘাতে বাবার মৃত্যু

পিঁড়ির উপর্যুপরি আঘাতে নাজারুস মুর্মু (৬০) নামের এক ব্যক্তির মৃত্যু হয়েছে। এই ঘটনায় মানসিক ভারসাম্যহীন ছেলে আল বেনুস মুর্মুকে (২৬) আটক করেছে বিরামপুর থানা পুলিশ। 

বৃহস্পতিবার (১১ জুন) ভোর রাতে উপজেলার খাঁনপুর ইউনিয়নের বুচকি আদিবাসি গ্রামে এই ঘটনা ঘটে। বিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান মনির কালের কণ্ঠকে বিষয়টি নিশ্চিত করেছেন।

পরিবারের বরাত দিয়ে স্থানীয় খাঁনপুর ইউনিয়নের চেয়ারম্যান ইয়াকুব আলী বলেন, বুধবার রাতের খাবার খেয়ে বাড়ির সবার সাথে ঘুমিয়ে পড়েন আল বেনুস মুর্মু। রাত ৩টার দিকে ঘুম থেকে ওঠে বাবা নাজারুস মুর্মুর মাথায় বাসার পিঁড়ি দিয়ে উপর্যুপরি আঘাত করে।

পরে বাবার চিৎকারে বাড়ির সকলের ঘুম ভাঙলে ছেলে আল বেনুস মুর্মু সবাইকে বলে আমি আমার বাবাকে মেরেছি। এ সময় পরিবারের লোকজন আহত বাবা নাজারুস মুর্মুকে উদ্ধার করে বিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে প্রাথমিক চিকিৎসা দিয়ে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসা রত অবস্থায় ভোরে তিনি মারা যান।

চেয়ারম্যান বলেন, দীর্ঘদিন থেকে ছেলে আল বেনুস মুর্মু মানসিক ভারসাম্যহীন রোগে আক্রান্ত। তবে এর আগে সে এই ধরনের কোন ঘটনা সে ঘটায়নি।

বিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মনিরুজ্জামান মনির বলেন, ছেলের পিঁড়ির আঘাতে বাবার মৃত্যু হয়েছে এমন অভিযোগে ছেলে আল বেনুস মুর্মুকে আটক করা হয়েছে। বিষয়টি তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

ওসি বলেন, নিহত ব্যক্তির লাশ দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতাল থেকে ময়নাতদন্ত করে আনা হবে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //