গাজীপুরে পুলিশ সদস্যের গলাকাটা মরদেহ উদ্ধার

গাজীপুর সিটি করপোরেশনের পশ্চিম বিলাশপুর এলাকায় বাড়ির রান্নঘর থেকে পুলিশ কন্সটেবল রবিউল আউয়ালের (২২) গলাকাটা লাশ উদ্ধার করা হয়েছে। পুলিশের ধারণা, মা ও ভাইয়ের মৃত্যুর শোক সইতে না পেরে তিনি গলা কেটে আত্মহত্যা করেছেন। রবিউল কিশোরগঞ্জ পুলিশ লাইনে কর্মরত ছিলেন।

গাজীপুর মেট্রোপলিটন (জিএমপি) সদর থানার ওসি আলমগীর ভূঁইয়া জানান, প্রায় ৭-৮ মাস রবিউলের বিয়ের আগের দিন হৃদরোগে আক্রান্ত হয়ে তার বড় ভাই মারা যান। এর কয়েকদিন পর ছেলের শোকে তার মা-ও হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান। মা ও ভাইয়ের মৃত্যুতে মানসিক ভারসাম্য হারিয়ে ফেলেন রবিউল। জানুয়ারিতে চিকিৎসার জন্য ছুটি নিয়ে গাজীপুরের বাড়িতে আসেন তিনি। কয়েকদিন চিকিৎসা শেষে তিনি কর্মস্থলে যোগ দেন।

কিন্তু ফের অসুস্থ হয়ে পড়লে মার্চে পুনরায় ছুটি নিয়ে বাড়িতে চলে যান। তাকে ঢাকার একটি হাসপাতালে রেখে চিকিৎসা করা হয়। তবে তার মানসিক অবস্থার তেমন উন্নতি না হলে সম্প্রতি স্বজনরা সেখান থেকে তাকে বাড়িতে নিয়ে আসেন। এদিকে কর্মস্থলে যোগদানের চিঠি পেয়ে বুধবার সকালে রবিউলকে নিয়ে তার বাবা ও ভাই কিশোরগঞ্জে যান। কিন্তু সম্পূর্ণ সুস্থ না হওয়ায় তার পক্ষে কর্মস্থলে যোগদান করা সম্ভব হয়নি। পরে তাকে নিয়ে বাড়ি ফিরে যান বাবা-ভাই।

বাড়ি ফিরে আসার পর রাত ৮টার দিকে সবার অগোচরে রবিউল রান্নাঘরে ঢুকে দরজার ছিটকিনি আটকে দেয়। দীর্ঘ সময়েও তার সাড়া শব্দ না পেয়ে বাড়ির লোকজন পুলিশে সংবাদ দেয়। খবর পেয়ে সদর থানার পুলিশ গিয়ে রান্নাঘর থেকে তার গলাকাটা লাশ উদ্ধার করে। ঘটনাস্থল থেকে রক্ত মাখা একটি দা উদ্ধার করা হয়।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //