বগুড়ায় অক্সিজেন সিলিন্ডারের মিটার উদ্ধার, গ্রেফতার ৩

বগুড়ায় করোনা ভাইরাসে আক্রান্তদের চিকিৎসার জন্য আইসোলেশন সেন্টার মোহাম্মাদ আলী হাসপাতাল থেকে চুরি হওয়া অক্সিজেন সিলিন্ডারের মিটার উদ্ধার করেছে সদর থানা পুলিশ।

হাসপাতালের পরিচ্ছন্ন কর্মী হিরা লাল অক্সিজেন সিলিন্ডারের মিটার চুরি করে বেসরকারি ক্লিনিকের কাছে বিক্রি করে দিয়েছিল। এসব ঘটনায় পুলিশ তনিজনকে গ্রেফতার করে আদালতে প্রেরণ করেছে।

বগুড়া সদর থানার উপ পরিদর্শক খোরশেদ আলম রবি জানান, শুক্রবার ১৯ জুন হাসপাতালের পরিচ্ছনকর্মী হিরালাল দুটি সিলিন্ডার থেকে মিটার চুরি করে শহরের ঠনঠনিয়া শান্তপলি ক্লিনিকের ম্যানেজারের কাছে বিক্রি করে দেন।

জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে হাসপাতালের পরিচ্ছন্নকর্মী হীরা লাল পুলিশকে জানায়, সে মিটার দুটি শহরের শান্তপলি ক্লিনিকে বিক্রি করে দিয়েছে। শুক্রবার রাতেই ওই ক্লিনিক থেকে চুরি যাওয়া মিটার দুটি উদ্ধার এবং এ সময় শান্তপলি ক্লিনিকের ম্যানেজার ফেরদৌস আলম ও কর্মচারি ঠান্ডু মিয়াকে গ্রেফতার করা হয়। উদ্ধার হওয়া মিটার দুটির মূল্য ১৩ হাজার টাকা।

এ ঘটনায় গ্রেফতার করা হয় বগুড়া সদরের ঠনঠনিয়া এলাকায় মৃত দীপ লালের ছেলে হাসপাতালের পরিচ্ছন্ন কর্মী হিরা লাল (৩৫), জেলার শিবগঞ্জ উপজেলার দহিলাম গ্রামের ইদ্রিস আলীর ছেলে শান্তপলি ক্লিনিকের ম্যানেজার ফেরদৌস আলম (৪৫) ও শাজাহানপুর উপজেলার পারটেকুর গ্রামের মৃত আবুল হোসেনের ছেলে একই ক্লিনিকের কর্মচারী ঠান্ডু মিয়া (৫০)।

বগুড়া সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এসএম বদিউজ্জামান জানান, হাসপাতালের আরএমও ডাক্তার শফিক আমিন কাজল থানায় মামলা দায়ের করেছেন। শনিবার দুপুরে মামলার তিন আসামী হীরা লাল, ফেরদৌস আলম ও ঠন্ডু মিয়াকে আদালতের মাধ্যমেও কারাগারে পাঠানো হয়েছে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //