ফেনীতে প্রহরী হত্যা, পুলিশের গুলিতে ৩ ডাকাত নিহত

ফেনীর দাগনভুঞায় একটি দোকানে ডাকাতির চেষ্টাকালে বাধা দেয়ায় নৈশপ্রহরীকে হত্যার পর পুলিশের সাথে গোলাগুলিতে তিন ডাকাত নিহত হয়েছে। 

বৃহস্পতিবার (২৫ জুন) ভোরে উপজেলার বেকেরবাজার এলাকায় ঘটনাটি ঘটে। এছাড়া এক ডাকাতকে আটক করেছে পুলিশ।

নিহত নৈশ প্রহরী আবদুল মান্নান মনু (৪৫) উপজেলার আশ্রাফপুর গ্রামের নুর নবীর ছেলে। নিহত অপর তিনজনের নাম তাৎক্ষণিকভাবে জানা যায়নি।

স্থানীয়দের বরাত দিয়ে পুলিশ জানায়, শরিয়ত অ্যান্ড ব্রাদার্স নামে একটি মুদি দোকানের মালামাল লুট করে ট্রাকে তোলার সময় নৈশপ্রহরী আবদুল মান্নান ডাকাত দলকে দেখে চিৎকার শুরু করেন। এসময় ডাকাতরা গামছা পেঁচিয়ে শ্বাসরোধ করে তাকে হত্যা করে। বিষয়টি জানতে পেরে স্থানীয়রা মসজিদের মাইকে ঘোষণা দেন। এ সময় ডাকাত দল ঘটনাস্থল থেকে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে পুলিশ ও স্থানীয়রা মিলে তাদের ধাওয়া করেন। পরে ডাকাতদের ধরতে পুলিশ গুলি ছোড়ে, ডাকাতরাও গুলি চালায়। এ সময় গুলিবিদ্ধ হয় তিনজন। তাদের উদ্ধার করে দাগনভুঞা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক দুইজনকে মৃত ঘোষণা করেন। গুলিবিদ্ধ অপর জনকে হাসপাতালে ভর্তি করা হয়। পরে তিনিও মারা যান। এই ঘটনায় ডাকাত দলের এক সদস্যকে আটক করা হয়েছে।  

দাগনভুঞা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘটনাস্থল থেকে ডাকাতদের ব্যবহৃত একটি ট্রাক জব্দ করা হয়। নৈশপ্রহরীর লাশ ময়নাতদন্তের জন্য ফেনী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।


সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //