স্ত্রীকে পুড়িয়ে হত্যার চেষ্টা, পুলিশ স্বামী আটক

জামালপুরের দেওয়ানগঞ্জে স্ত্রীকে পেট্টোল দিয়ে পুড়িয়ে হত্যার চেষ্টা করেছেন পুলিশ কনস্টেবল শোভন আহমেদ ওরফে প্রকাশ প্রেমানন্দ (৩৬)। 

মঙ্গলবার (৩০ জুন) মধ্যরাতে দেওয়ানগঞ্জ পৌরসভার বাজারীপাড়ায় এ ঘটনা ঘটে। 

এ ঘটনায় শেরপুরের শ্রীবর্দ্দী থানায় কর্মরত পুলিশ কনস্টেবল শোভন আহমেদকে আটক করে বুধবার (১ জুলাই) দুপুরে আদালতে সোপর্দ করে দেওয়ানগঞ্জ থানা পুলিশ।

পুলিশ ও নির্যাতিতার পারিবারিক সূত্র জানায়, নেত্রকোণা জেলার নবাব আলীর মেয়ে ইয়াছমিন আক্তারকে ৫ বছর আগে পুলিশ কনস্টেবল শোভন আহমেদ বিয়ে করেন। নব মুসলিম এ পুলিশ সদস্যের আগের নাম প্রকাশ প্রেমানন্দ। তিনি শেরপুর জেলার শ্রীবর্দ্দী থানায় কর্মরত।

অপরদিকে তার স্ত্রী ইয়াছমিন আক্তার ব্র্যাক (এনজিও) কর্মী হিসেবে দেওয়ানগঞ্জ শাখায় কর্মরত। স্বামী-স্ত্রী মিলে তারা দেওয়ানগঞ্জ পৌরসভার বাজারীপাড়ার আবুল কালাম আজাদের বাড়িতে ভাড়া থাকতেন।

মঙ্গলবার মধ্যরাতে স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া বাঁধে। এ নিয়ে পুলিশ কনস্টেবল শোভন আহমেদ তার স্ত্রী ইয়াছমিন আক্তারকে হত্যার উদ্দেশ্যে তার গায়ে পেট্টোল ঢেলে আগুন ধরিয়ে দেন। এসময় ইয়াছমিনের চিৎকারে স্থানীয়রা গিয়ে তাকে উদ্ধার করে। বর্তমানে তিনি রাজধানীর শেখ হাসিনা বার্ন ইউনিটে চিকিৎসাধীন আছেন।

দেওয়ানগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) এম এম ময়নুল ইসলাম জানান, এ ঘটনায় নির্যাতিতার বড়বোন হাজেরা বেগম বাদি হয়ে থানায় মামলা দায়ের করেছেন। ঘটনার রাতেই অভিযুক্ত পুলিশ সদস্য শোভন আহমেদকে আটক করে জেলহাজতের জন্য বুধবার আদালতে সোপর্দ করা হয়েছে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //