চাঁদপুরে শামীম হত্যা মামলার ৫ আসামি গ্রেফতার

চাঁদপুর শহরের পুরাণবাজারে মাদক ও আধিপত্য বিস্তারের ঘটনায় দু'গ্রুপের সংঘর্ষে পথচারী শামিম গাজী (২৬) নিহতের ঘটনার হত্যা মামলায় ৫ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার (৪ জুলাই) পুরানবাজারের বিভিন্ন এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। মামলার এজাহার ভুক্ত ৬নং আসামি  ইয়াছিন মিজি (২৮) ও ৮নং আসামি হুমায়ুন ফরাজী (৩০)সহ অজ্ঞাত আসামি শরীফ ছৈয়াল (২২), সোহাগ পাটওয়ারী (২৫) ও সুমন ফকিরকে (২৭) আটক করা হয়। 

পথচারী শামিম গাজী নিহতের ঘটনায় হত্যা মামলায় জহির খানকে প্রধান ও রাসেল পাটওয়ারী ২য় নং আসামি করে ৯ জনের নাম উল্লেখ ও অজ্ঞাতনামা ২৫০ জনকে আসামি করে চাঁদপুর মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে। 

বুধবার ১ জুলাই রাতে শামিমের পিতা মো: তাজুল ইসলাম গাজী বাদী হয়ে এ মামলা দায়ের করেন। যার নং-৪।

মামলা দায়েরের পর থেকে আসামিদের আটক করতে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই বিপ্লব নাহা দিনরাত অভিযান চালিয়ে যাচ্ছেন।

এ ব্যপারে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই বিপ্লব সাহা জানান, এই মামলায় এজাহার ভুক্ত ২ আসামিসহ ৩ জনকে আটক করেছি। অচিরেই প্রধান আসামিসহ বাকিদের আটক করা হবে।

উল্লেখ্য, চাঁদপুর শহরের পুরানবাজার মেরকাটিজ রোডে ২৯ জুন রাত সাড়ে ৮ টায় মাদক বিক্রির ঘটনায় দু'গ্রুপের সংঘর্ষে পথচারী শামিম গাজী নিহত হয়ছে। সংঘর্ষ চলাকালীন পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ ১০ রাউন্ড গুলি ছুড়ে। 

এসময় প্রতিপক্ষের ইটের আঘাতে নিহত শামিমের মাথায় ও ঘাড়ে আঘাত লাগে। বাড়িতে প্রাথমিক চিকিৎসা শেষে শামিম অতিরিক্ত বমি করলে তাকে চাঁদপুর সদর হাসপাতালে নেয়া হয়। কর্তব্যরত চিকিৎসক অবস্থার অবনতি দেখলে শামিমকে ঢাকা মেডিকেলে প্রেরণ করেন। গত মঙ্গলবার সকাল ৬ টায় তিনি চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //