পাবনায় ছাত্রলীগ নেতার বাড়িতে হামলা ভাঙচুরের অভিযোগ

পাবনা সদর উপজেলার মালঞ্চী ইউনিয়নের ভবানীপুর গ্রামে পূর্ব শত্রুতাকে কেন্দ্র করে ইউপি ছাত্রলীগ সম্পাদকের বাড়িতে হামলা ভাঙচুর ও লুটপাটের অভিযোগ পাওয়া গেছে।

শনিবার (৪ জুলাই) রাতে একদল দুর্বৃত্ত বাড়িতে এ ভাঙচুর চালায়। এ সময় ওই বাড়ি ঘরের টিনের বেড়া, দরজা, ঘরের ভেতরের আসবাবপত্র কুপিয়ে নষ্ট করে ফেলে। ভাঙচুর হওয়া স্থানে তিনটি গুলির খোসাও পাওয়া যায়।

এ বিষয়ে ইউপি ছাত্রলীগ সম্পাদক সিরাজুল ইসলাম বলেন, আমার বাড়িতে রাতে দেশীয় অস্ত্র দিয়ে কুপিয়েছে। এবং গরু ছাগল, ঘরে থাকা টাকা নিয়ে গেছে। আমি দৌড়ে না পালালে আমাকে মেরে ফেলতো ওরা।

এতে এলাকাবাসী আতঙ্কিত হয়ে পরে। রাতের অন্ধকারে এই ভাঙচুর কারা চালিয়েছে তাদের বিরুদ্ধে আইনের আওতায় এনে শাস্তির ব্যবস্থা করতে প্রশাসনের প্রতি অনুরোধ জানান।


মালঞ্চী ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল আলীম জানান, রাতে ছাত্রলীগ নেতার বাড়িতে হামলা করেছেন দুর্বৃত্ত, এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি ও  প্রশাসনের কাছে এর সুষ্ঠু বিচারের দাবি করছি।

এ বিষয়ে মালনঞ্চী ইউপি ছাত্রলীগ সভাপতি শেখ শান্ত জানান, ইউপি শাখা ছাত্রলীগ নেতার বাড়িতে গুলি হামলার তীব্র প্রতিবাদ ও নিন্দা জানাচ্ছি।  

পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নাছিম আহম্মেদ  বলেন, ছাত্রলীগ নেতার বাড়িতে ভাঙচুর করা হয় হয়েছে শুনেছি এখন লিখিত অভিযোগ পাননি পেলে  তা আমলে নিয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //