রিমান্ডে আসামির মৃত্যু, পুলিশের দাবি আত্মহত্যা

চাঁপাইনবাবগঞ্জে রিমান্ডে থাকা অবস্থায় আফসার আলী (৩৫) নামের এক আসামির মৃত্যু হয়েছে। পুলিশের দাবি, হাজতের বাথরুমে গলায় স্ট্যান্ড ফ্যানের তার পেঁচিয়ে আত্মহত্যা করেছেন তিনি। তবে পরিবারের দাবি, নির্যাতনে মারা গেছেন আফসার।

সোমবার (৬ জুলাই) সন্ধ্যায় সদর মডেল থানায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় তিন সদস্য বিশিষ্ট তদন্ত কমিটি গঠন করা হয়েছে বলে জানান অতিরিক্ত পুলিশ সুপার মাহবুব আলম খান। আফসার আলী (৩৫) চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার টিকরামপুর মধ্যপাড়ার মোহাসিন আলীর ছেলে।

অতিরিক্ত পুলিশ সুপার মাহবুব আলম খান জানান,সোমবার সন্ধ্যার দিকে আফসার আলীকে রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদের জন্য থানায় আনা হয়। সন্ধ্যা ৭টা ২০ মিনিটে তিনি থানার স্ট্যান্ড ফ্যানের তার গলায় জড়িয়ে আত্মহত্যার চেষ্টা করেন। সিসিটিভিতে সেই দৃশ্য দেখে পুলিশ সদস্যরা তাকে উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে যান। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় মারা যান আফসার।

হাসপাতালের দায়িত্বরত চিকিৎসক রোহানী আক্তার জানান, সন্ধ্যা ৭টার কিছু পরে শ্বাসকষ্ট ও বুকে ব্যথাজনিত কারণে আফসার আলীকে পুলিশ সদর হাসপাতালে নিয়ে আসে। প্রায় এক ঘণ্টা তাকে চিকিৎসা দেয়া হয়। চিকিৎসার এক পর্যায়ে তার মৃত্যু হয়।

তবে আফসারের স্ত্রী জুলেখা বেগম জানান, অসুস্থতা বা আত্মহত্যা নয়, পুলিশি হেফাজতে নির্যাতনেই মারা গেছেন তার স্বামী।

ঘটনার পর অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট জাকিউল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //