করোনাকালে বাড়ি বাড়ি গিয়ে চিকিৎসা দিচ্ছেন অমি

করোনাভাইরাস সংক্রমণের ঝামেলা এড়াতে গর্ভবতী মা ও শিশুদের সুবিধার্থে ব্যতিক্রমী উদ্যোগ হাতে নিয়েছেন শেরপুরের পরিবার পরিকল্পনার মেডিকেল অফিসার ডা. শারমিন রহমান অমি।

এরই অংশ হিসেবে শনিবার (১১ জুলাই) সকালে শেরপুর সদর উপজেলার চরপক্ষিমারী ইউনিয়নে চিকিৎসা সেবা কার্যক্রমের উদ্বোধন করেন হুইপ কন্যা ডা. শারমিন রহমান অমি। 

উদ্বোধন শেষে ওই ইউনিয়নের  শিমুলতলী, আমতলী, কুলুরচর, সাতপাকিয়া, পুড়ার দোকানসহ বিভিন্ন ইউনিয়নে বাড়ি বাড়ি গিয়ে চিকিৎসা সেবা, প্রয়োজনীয় ঔষধ সামগ্রী এবং নিজস্ব অর্থায়নে খাদ্যসামগ্রী গর্ভবতী মায়েদের হাতে তুলে দেন তিনি।  

এসময় প্রয়োজনীয় ঔষধ সামগ্রীর মধ্যে ছিল শিশুদের জন্য সিরাপ, এমক্সোসিলিন, পেরাসিটামল, হিসটাসিন এবং মা'দের জন্য ভিটামিন বি কমপ্লেস, আয়রনসহ অন্যান্য সামগ্রী। 

এসময় শেরপুর ১ আসনের এমপি ও জাতীয় সংসদের হুইপ বীর মুক্তিযোদ্ধা আতিউর রহমান আতিকের কন্যা ডা.অমি উপস্থিত সাংবাদিকদের বলেন, এর আগেও করোনা কালীন সময়ে গর্ভবতী মা'দের জন্য বিভিন্ন ইউনিয়নে বাড়ি বাড়ি গিয়ে স্বাস্থ্যসেবা নিশ্চিতসহ আমার নিজস্ব অর্থথায়নে প্রত্যেককে ১টি করে শাড়ী ও শুকনো খাবার বিতরণ করেছি। ভবিষ্যতেও আমার এরকম কার্যক্রম অব্যাহত থাকবে। 

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //