নাটোরে নারী দিয়ে প্রতারণা, গ্রেফতার ৫

নাটোর সদরের ফুলশর এলাকা থেকে মহিলাকে দিয়ে প্রতারণার ফাদ পেতে অশ্লীল ছবি তুলে জিম্মি করে টাকা আদায়ের অভিযোগে ৫ জনকে গ্রেফতার করেছে জেলা পুলিশ। 

গ্রেফতারা হলেন- ফুলস্বর গ্রামের আবুল হোসেন, রাজশাহীর চারঘাট হলিদাগাছী গ্রামের শরিফা আক্তার সাথী, নাটোর সদর উপজেলার নিশ্চিন্তপুরের ফারুক, অর্জুনপুরের হোসেন আলী, এবং চারঘাট এলাকার শিবপুর গ্রামের নজু। 

বুধবার (২২ জুলাই) দুপুরে পুলিশ সুপারের কার্যালয়ের সামনে এক প্রেসব্রিফিংএ এসব তথ্য দেন নাটোরের পুলিশ সুপার লিটন কুমার সাহা।

পুলিশ সুপার আরো জানান, ঢাকা থেকে মিজানুর রহমান ব্যবসায়ীক প্রয়োজনে বাসযোগে চাঁপাইনবাবগঞ্জ যাচ্ছিলেন। সিরাজগঞ্জে এলে প্রতারক নারী শরিফা আক্তার সাথীর সাথে পরিচয় হয় তার এবং মোবাইল নম্বর আদান প্রদান হয়। পরে ১৫ জুলাই শরিফা আক্তার সাথী বিভিন্ন কৌশলে ব্যবসায়ী মিজানুরকে ফোনে ডেকে সিএনজি যোগে নাটোর সদর উপজেলার ফুলস্বর গ্রামে নিয়ে যায়।


শরিফা আক্তার সাথী ও তার সহযোগীদের যোগসাজোসে ব্যবসায়ী মিজানুর রহমানকে মারপিট করা এবং প্রাননাশের ভয় দেখিয়ে বিভিন্ন বিকাশ নম্বরে দুইলাখ দশ হাজার টাকা আদায় করে। পরে ব্যবসায়ী মিজানুর রহমানকে আহম্মেদপুরে রেখে পালিয়ে যায় তারা। 

এ ঘটনায় মামলা দায়ের হলে আধুনিক প্রযুক্তির মাধ্যমে অভিযান চালিয়ে প্রতারনা কাজে ব্যবহৃত সিএনজি ও প্রতারকদের কাছ থেকে এক লাখ টাকা উদ্ধার করা হয়।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //