কুষ্টিয়ায় ‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী নিহত

কুষ্টিয়ার দৌলতপুরে পুলিশ ও দু দল মাদক ব্যবসায়ীর সাথে ত্রিমুখি ‘বন্দুকযুদ্ধে’ কুদরত মন্ডল (৫০) নামে এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছে। তিনি উপজেলার মুন্সিগঞ্জ এলাকার মৃত নিয়ামত মন্ডলের ছেলে।

শুক্রবার (২৪ জুলাই) দিবাগত রাত অনুমান ১টার দিকে দৌলতপুর উপজেলার ডাংমড়কা আবুল কালামের ইটভাটার নিকট এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

পুলিশ ঘটনাস্থল থেকে ১টি বিদেশী অস্ত্র, ১টি পিস্তল, ১টি ম্যাগজিন, ৩ রাউন্ড গুলি, ১টি হাসুয়া, ৪৩ বতোল ফেন্সিডিল উদ্ধার করে। 

কুষ্টিয়া দৌলতপুর থানার অফিসার ইনচার্জ আরিফুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে খবর আসে উপজেলার ডাংমড়কা এলাকায় দু দল মাদক ব্যবসায়ীর মধ্যে সংঘর্ষ চলছে। খবর পেয়ে থানার একটি টিম সেখানে পৌছায়।

তিনি জানান, পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ীরা এলোপাথাড়ী গুলিবিনিময় শুরু করে। এতে পুলিশও পাল্টা জবাব দিলে ত্রীমুখী সংঘর্ষে মাদক ব্যবসায়ী কুদরতকে আহত অবস্থায় উদ্ধার করা হয়। পরে তাকে দৌলতপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসা হলে কত্যর্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। 

পুলিশ জানায়, তার বিরুদ্ধে অস্ত্র, মাদকসহ ৮টি মামলা রয়েছে। পরে আজ ভোরে লাশ ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে আসা হয়।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //