মাটিরাঙায় চিকিৎসক হত্যার প্রতিবাদে মানববন্ধন

খাগড়াছড়ির মাটিরাঙায় পল্লী চিকিৎসক নুর মোহাম্মদ টিপু হত্যারকারিদের দ্রুত গ্রেফতার করে সর্বোচ্চ শাস্তির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করেছে পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদ।

সোমবার (২৭ জুলাই) দুপুরে  খাগড়াছড়ির মাটিরাঙার প্রধান সড়কে ঘন্টাব্যাপী মানববন্ধনে সভাপতিত্ব করেন পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের কেন্দ্রীয় নেতা এস এম হেলাল। 

মানববন্ধনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন- পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের চেয়ারম্যান আলকাছ আল মামুন ভূঁইয়া। 

এ সময় বক্তারা বলেন, পার্বত্য চট্টগ্রামে  হত্যা নতুন কিছু নয়। পার্বত্যঞ্চলে সন্ত্রাসী কর্তৃক কোন হত্যাকাণ্ডের বিচার না হওয়ার কারণে একের পর এক হত্যাকাণ্ডের ঘটনা ঘটছে। 

পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের মহাসচিব সাবেক ময়ের আলমগীর কবির বলেন, দেয়ালে পিঠ ঠেকে গেলে আমরা আর চুপ করে থাকবো না। 

মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশে উপস্থিত ছিলেন- সংগঠনের যুগ্ম সাধারণ সম্পাদক ও কাউন্সিলর আব্দুল মজিদ, যুগ্ম সাধারণ সম্পাদক কাউন্সিলর এস এম মাসুম রানা, সাংগঠনিক সম্পাদক ও মাটিরাঙা উপজেলা ভাইস চেয়ারম্যান মো. আনিসুজ্জামান ডালিম, সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ মাইন উদ্দিন,  দপ্তর সম্পাদক মো. লোকমান হোসেন, যুব বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম মাসুদ, ও ছাত্রনেতা আহম্মেদ রেদওয়ান প্রমুখ। 

প্রসঙ্গত, শুক্রবার ২৪ জুলাই ভোর সাড়ে চার টায় স্বজনের অসুস্থতার কথা বলে তাকে বাসা থেকে ডেকে পল্লী চিকিৎসক নুর মোহাম্মদ টিপুকে হত্যার করে দুর্বৃত্তরা। পরে তার লাশ উদ্ধার করে পুলিশ।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //