বরিশালে আন্তঃজেলা ডাকাত দলের সদস্য গ্রেফতার

বরিশালে আন্তঃজেলা ডাকাত দলের এক সদস্যকে গ্রেফতার করেছে মহানগরীর এয়ারপোর্ট থানা পুলিশ।

গতকাল সোমবার (২৭ জুলাই) দিবাগত রাতে নগরীর সরকারি সৈয়দ হাতেম আলী কলেজ চৌমাথা এলাকা থেকে আকিব খান নামের ওই ডাকাত সদস্য গ্রেফতার হয়। সে নগরীর নবগ্রাম রোড এলাকার সিকদার পাড়ার বাসিন্দা।

আজ মঙ্গলবার (২৮ জুলাই) দুপুরে নগরীর নথুল্লাবাদ এলাকার লুৎফর রহমান সড়কে বরিশাল মেট্রোপলিটন পুলিশের উত্তর বিভাগের কার্যালয়ে অনুষ্ঠিত এক সংবাদ সম্মেলনে উপ-পুলিশ কমিশনার (উত্তর) খাইরুল আলম এই তথ্য জানিয়েছেন।

তিনি বলেন, গত ১৮ জুন গভীর রাতে এয়ারপোর্ট থানাধীন ইছাকাঠী এলাকার বাসিন্দা এসএম আমিনুল হকের বাড়িতে দুঃসাহসিক ডাকাতি সংঘটিত হয়। এসময় স্বর্ণালংকার, মোবাইলসহ ২ লাখ ৬০ হাজার টাকার মালামাল লুট করে ডাকাত দল।

এই ঘটনায় এয়ারপোর্ট থানায় ডাকাতীর অভিযোগ এনে একটি মামলা দায়ের করা হয়। এর পরপরই উপ-পুলিশ কমিশনার খাইরুল আলমের নির্দেশে বিষয়টি নিয়ে ছাঁয়া তদন্তে নামে এয়ারপোর্ট থানা পুলিশ।

এর প্রেক্ষিতে দীর্ঘ এক মাসের অধিক সময় তদন্ত ও তথ্য প্রযুক্তির সহায়তায় অভিযান পরিচালনা করে সোমবার রাতে ডাকাত দলের সদস্য আকিবকে গ্রেফতার করে এয়ারপোর্ট থানা পুলিশ।

খাইরুল বলেন, রাতের আঁধারে ডাকাতির ক্লুলেস এই মামলায় গ্রেফতার হওয়া আন্তঃজেলা ডাকাত দলের সদস্য আকিব ও তার সহযোগীরা বরিশালসহ জেলার বিভিন্ন উপজেলায় ডাকাতি করে বেড়াত। তার অপর সহযোগীদের গ্রেফতার করে আইনের আওতায় নিয়ে আসতে পুলিশের প্রচেষ্টা অব্যাহত রয়েছে। এছাড়া আকিবকে মঙ্গলবার ডাকাতি মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

এর আগে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (উত্তর) জাকারিয়া রহমান জিকু, এয়ারপোর্ট থানার সহকারী পুলিশ কমিশনার নাসরিন জাহান, অফিসার ইনচার্জ (ওসি) এসএম জাহিদ বিন আলমসহ অন্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //