যশোরে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

যশোরে পৃথক সড়ক দুর্ঘটনায় ২ জনের মৃত্যু হয়েছে। এ সময় আহত হয়েছেন আরো ৪ জন।

নিহতরা হলেন- বাঘারপাড়া উপজেলার ভদ্রবিলা গ্রামের আলী বক্সের ছেলে তৈয়ব আলী (৫০) এবং যশোর সদর উপজেলার ধোপাখোলা এলাকার মৃত আমির হোসেনের ছেলে জাহিদ হোসেন ওরফে লেদু।

যশোর জেনারেল হাসপাতাল সূত্রে জানা যায়, মঙ্গলবার বেলা ১১টার দিকে তৈয়ব আলী তার ছেলে সুজনের সাথে মোটরসাইকেলযোগে খাজুরা এলাকায় যাচ্ছিলেন। হাশিমপুর বাজারে পৌঁছলে সুজন একটি ট্রাককে সাইড দিয়ে সামনে যাওয়ার সময় ট্রাকের সাথে ধাক্কা খায়। এ সময় বাবা ও ছেলে আহত হন। স্থানীয়রা তাদের উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে চিকিৎসক তৈয়ব আলীকে মৃত ঘোষণা করেন।

ডা. আহমেদ তারেক সামস জানান, হাসপাতালে আনার আগেই তৈয়ব আলীর মৃত্যু হয়েছে। আর সুজনকে ভর্তি করা হয়েছে।

অন্যদিকে টিউবওয়েল মিস্ত্রি জাহিদ হোসনে ওরফে লেদু বাড়ি থেকে ইজিবাইক যোগে মঙ্গলবার সকাল ৮টার দিকে যশোর শহরে আসছিল। পুলেরহাট এলাকায় পৌছুলে বেনাপোলগামী একটি ট্রাক ইজিবাইককে ধাক্কা দেয়। এসময় ইজিবাইক চালক ইদ্রিস ও যাত্রী লেদুসহ চারজন আহত হন। স্থানীয়রা তাদের উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করে। বেলা সাড়ে ১১টার দিকে সার্জারি বিভাগের শিক্ষানবিশ চিকিৎসক রাফিদ লেদুর মৃত্যুর তথ্য নিশ্চিত করেন।

যশোর কোতয়ালি মডেল থানার ওসি (তদন্ত) শেখ তাসলিম আলম দুইজনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, পুলেরহাটে দুর্ঘটনায় ইজিবাইক ও ট্রাক আটক করা হয়েছে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //