বাগেরহাটে গর্ভবতী মাকে বিনামূল্যে স্বাস্থ্যসেবা প্রদান সেনাবাহিনীর

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের জন্ম শতবার্ষিকী উপলক্ষ্যে বাগেরহাটের শরণখোলায় গর্ভবতী মায়েদের বিনামূল্য চিকিৎসা সেবা প্রদান করেছে বাংলাদেশ সেনাবাহিনী।

বরিশাল শেখ হাসিনা সেনা নিবাসের সাত পদাতিক ডিভিশনের ২৮ পদাতিক বিগ্রেডের অধীনস্থ ৪৩ বীর ইউনিট ও সিএমএইচ বরিশালের উদ্যোগে এ চিকিৎসা সেবা প্রদান করা হয়।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চত্বরে ক্যাম্প স্থাপন করে সোমবার (১৭ আগস্ট) দিন ব্যাপি চিকিৎসা ক্যাম্পে তিন শতাধিক গর্ভবতী মায়ের চিকিৎসা সেবা প্রদান এবং বিনামূল্যে প্রয়োজনীয় ঔষধ বিতরণ করা হয়।

বাগেরহাট-৪ (মোরেলগঞ্জ-শরণখোলা) আসনের সংসদ সদস্য আমিরুল আলম মিলন, বরিশাল শেখ হাসিনা সেনাবাহিনীর ২৮ পদাতিক বিগ্রেড কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মোহাম্মদ আল মাসুম এই স্বাস্থ্য ক্যাম্প পরিদর্শন করেন।

স্বাস্থ্য সেবা নিতে আসা গর্ভবতী মায়েদের সাথে কথা বলেন এবং তাদের খোজ খবর নেন। এ সময় বাগেরহাটের অতিরিক্ত পুলিশ সুপার মো. মিজানুর রহমান, ৪৩ বীর ইউনিটের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল শামস ইয়াসীন খান পিএসসি, শরণখোল উপজেলা নির্বাহী অফিসার সরদার মোস্তফা শাহিন, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. ফরিদা ইয়াসমিন, শরণখোলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসকে আব্দুল্লাহ আল সাইদসহ স্থানীয়রা উপস্থিত ছিলন।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //