পায়ুপথে ৩২৮০ পিস ইয়াবা, দুই যুবক গ্রেফতার

ঠাকুরগাঁওয়ে জেলার বালিয়াডাঙ্গী উপজেলায় পায়ুপথে তিন হাজার ২৮০ পিস ইয়াবা ট্যাবলেট পাচারের সময় দুই যুবককে গ্রেফতার করেছে পুলিশ। 

গতকাল বুধবার (২৬ আগস্ট) উপজেলার চৌরাস্তা মোড়ে তাদের গ্রেফতার করা হয় বলে জানিয়েছেন বালিয়াডাঙ্গী থানার পরিদর্শক (তদন্ত) আতিকুল ইসলাম আতিক। 

আটকরা হলেন- বালিয়াডাঙ্গী উপজেলার ঝিকরা বেলসাড়া গ্রামের প্রয়াত নুরুল ইসলামের ছেলে মিজানুর রহমান (৩৮) ও একই গ্রামের আনসারুল হকের ছেলে তরিকুল ইসলাম (২০)। 

বালিয়াডাঙ্গী থানার পরিদর্শক (তদন্ত) আতিক বলেন, গোপনে জানতে পারা যায় চট্টগ্রাম থেকে দুইজন যুবক পায়ু পথে ইয়াবা ট্যাবলেট নিয়ে ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলা আসছে। এমন সংবাদের ভিত্তিতে বালিয়াডাঙ্গী উপজেলার চৌরাস্তা মোড়ে পুলিশের তল্লাশি চৌকি বসানো হয়। 

গতকাল সকালে চট্টগ্রাম থেকে একটি নৈশ্যকোচে করে বালিয়াডাঙ্গী উপজেলা শহরে এলে মিজানুর ও তরিকুলের গতিবিধি পুলিশের সন্দেজনক মনে হয়। এসময় পুলিশ তাদের জিজ্ঞাসাবাদের জন্য আটক করে। জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে পায়ু পথে ছোট ছোট পুটলি বানিয়ে বিশেষ কায়দায় ইয়াবা ট্যাবলেট ঢোকানো হয়েছে বলে স্বীকার করে মিজানুর ও তরিকুল। 

তিনি বলেন, পরে চিকিৎসকের সহায়সতায় ওই দুই যুবকের পায়ুপথ থেকে সাতটি ইয়াবার প্যাকেট উদ্ধার করা হয়। যাতে তিন হাজার ২৮০ পিস ইয়াবা ট্যাবলেট ছিল। এ ঘটনায় বালিয়াডাঙ্গী থানায় একটি মাদকদ্রব্য আইনে মামলা দায়ের করা হয়েছে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //