খাগড়াছড়িতে ঝর্ণার পানিতে ডুবে স্কুলছাত্রের মৃত্যু

বন্ধুদের সাথে ঘুরতে এসে রিছাং ঝর্ণার গভীর পানিতে ডুবে মলাই জ্যোতি চাকমা (১৪) নামে এক স্কুলছাত্রের মৃত্যু হয়েছে।

রবিবার (৬ সেপ্টেম্বর) দুপুর ১২টার দিকে এ ঘটনা ঘটে। নিহত মলাই জ্যোতি চাকমা পুলিশ কনস্টেবল জগত বন্ধু চাকমার একমাত্র ছেলে। সে খাগড়াছড়ি পুলিশ লাইনস্ স্কুলের অষ্টম শ্রেণির ছাত্র।

নিহত স্কুল ছাত্র খাগড়াছড়ির আনন্দ নগর এলাকায় মা ও একমাত্র বোনের সাথে ভাড়া বাড়িতে থাকতো। তার বাবা জগত বন্ধু চাকমা ফেনীর সোনাগাজী থানায় কর্মরত আছেন।

এ ঘটনাকে অনাকাঙ্ক্ষিত মন্তব্য করে মাটিরাঙ্গা থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) মো. শামসুদ্দিন ভূঁইয়া জানান, একই স্কুলে পড়ুয়া দুই বন্ধুকে সাথে নিয়ে রিছাং ঝর্ণায় ঘুরতে আসে মলাই জ্যোতি চাকমা। এ সময় রিছাং ঝর্ণার উপর থেকে লাফ দিলে ঝর্ণার গভীরে পানিতে ডুবে মারা যায়। খবর পেয়ে বেলাদুইটার দিকে মাটিরাঙগা থানার উপ-পরিদর্শক (এসআই) মো. মোজাম্মেল হকের নেতৃত্বে মাটিরাঙ্গা থানা পুলিশ মরদেহ উদ্ধার করে।

এদিকে ঘটনার পরপরই ঘটনাস্থল পরিদর্শন করেছেন সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. খোরশেদ আলম ও মাটিরাঙ্গা থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) মো. শামসুদ্দিন ভূঁইয়া।

এদিকে একমাত্র সন্তান মলাই জ্যোতি চাকমার মৃত্যুতে তার পরিবারে শোক নেমে এসছে। একমাত্র সন্তানকে হারিয়ে পাগলের মতো বিলাপ করছে তার মা।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //