ব্রাহ্মণবাড়িয়ায় চুরি হওয়া শিশু সুবর্ণচরে উদ্ধার

ব্রাহ্মণবাড়িয়ায় আখাউড়া থেকে চুরি হওয়া ১৯ মাস বয়সী শিশু মো. সিফাত মোল্লাকে নোয়াখালীর সুবর্ণ চর থেকে উদ্ধার করেছে পুলিশ।

মো. সিফাত মোল্লা ব্রাহ্মণবাড়িয়ায় আখাউড়া উপজেলার দেবপুর গ্রামের মোল্লা বাড়ির শিপন মোল্লার ছেলে।

মঙ্গলবার (৮ সেপ্টেম্বর) রাতে চরজব্বর থানা পুলিশ অভিযান চালিয়ে নোয়াখালীর সুবর্ণচর উপজেলার চর ওয়াপদা ইউনিয়নের চর কাজী মোখলেছ এলাকা থেকে শিশু সিফাত মোল্লাকে উদ্ধার করে। এ সময় পুলিশ শিশু চুরির ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে দু’জনকে আটক করে।

আটককৃতরা হলেন- সুবর্ণচর উপজেলার চর ওয়াপদা ইউনিয়নের ৫নং ওয়ার্ডের চর কাজী মোখলেছ গ্রামের নুরনবীর ছেলে আনোয়ার (২৫), একই এলাকার আবদুস শহীদের ছেলে ফারুক (৩৫)।

উল্লেখ্য, ৬ সেপ্টেম্বর দুপুরের দিকে ব্রাহ্মণবাড়িয়া জেলার আখাউড়া উপজেলার দেবপুর গ্রামের একটি ভাড়া বাসা থেকে শিশু চুরির এ ঘটনা ঘটে।

রাত ১০টায় চর জব্বার থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. ইব্রাহীম খলিল শিশুটিকে তার মা লাকী বেগম ও বাবা শিপন মোল্লার হাতে তুলে দেন।

শিশুর পরিবার জানায়, অভিযুক্ত ফারুক ও তার স্ত্রী ব্রাহ্মণবাড়িয়া জেলার আখাউড়া উপজেলায় তাদের পাশের একটি ভাড়া থাকত। ৬ সেপ্টেম্বর দুপুরের খাওয়ার শেষে পরিবারের সদস্যরা ঘুমিয়ে পড়লে ফারুক ও তার স্ত্রী শিশু সিফাতকে চুরি করে পালিয়ে যায়। এরপর শিশুকে হত্যার ভয় দেখিয়ে তারা বিকাশের মাধ্যমে তাদের কাছ থেকে দু’দফায় ছয় হাজার টাকা হাতিয়ে নেয়। পরে পুলিশ অভিযোগ পেয়ে মোবাইল ট্রাকিংয়ের মাধ্যমে শিশুটিকে উদ্ধার করে এবং দু’জনকে আটক করে।

চরজব্বার থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) ইব্রাহীম খলিল, ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় চুরি হওয়া শিশুর বাবা বাদী হয়ে ৭ সেপ্টেম্বর আখাউড়া থানায় একটি অপহরণ মামলা করে। এই মামলার সূত্র ধরে শিশুটি উদ্ধারে অভিযানে নামে চর জব্বার থানা পুলিশ। আটককৃতরা পুলিশি জিজ্ঞাসাবাদে ঘটনার সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেছে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //