যশোরে হাতুড়ির আঘাতে আহত ব্যক্তির মৃত্যু

যশোরের মণিরামপুর উপজেলায় পূর্ব শত্রুতার জের ধরে হাতুড়ি দিয়ে পিটিয়ে আহত করা ইউনুস আলীর (৪২) মৃত্যু হয়েছে।

গত ৩১ আগস্ট রাতে হামলার এ ঘটনা ঘটে এবং তিনি গতকাল শনিবার (১২ সেপ্টেম্বর) চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

ইউনুস যশোর সদর উপজেলার ভাতুড়িয়া গ্রামের মৃত উসমান আলী ছেলে।

তার ভাই নুর ইসলাম জানান, ৩১ আগস্ট রাত ৯টার দিকে ইউনুস মোটরসাইকেলে মণিরামপুরে যাচ্ছিল। পথিমধ্যে শেরপুর মদনপুর এলাকায় পৌছুলে ভাতুড়িয়া এলাকার পান্নু, ওয়াজেদ ও মিলন তাকে গতিরোধ করে মারপিট করে। এসময় তারা ইউনুসকে হাতুড়িপেটা করে ফেলে দেয়। স্থানীয়রা তাকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করে দেয়। অবস্থা আশাংকাজনক হওয়ায় ডাক্তার তাকে ঢাকায় রেফার করেন। পরে ঢাকার ইবনে সিনা হাসপাতালে ভর্তি করলে শনিবার (১২ সেপ্টেম্বর) শনিবার দুপুরে তার মৃত্যু হয়। পরে আজ রবিবার (১৩ সেপ্টেম্বর) সকালে যশোর জেনারেল হাসপাতালে ময়নাতদন্ত সম্পন্ন হয়েছে।

নূর ইসলাম আরো জানান, ২ সেপ্টেম্বর ভাইকে মারপিটের ঘটনায় কয়েকজনের বিরুদ্ধে সুনির্দিষ্ট অভিযোগ দিলেও পুলিশ কোনো ব্যবস্থা নেয়নি।

মণিরামপুর থানার এস আই শাকিব জানান, ইউনুসের সুরতহাল রিপোর্ট করা হয়েছে। নিহতের মাথার পিছনের দিকে ডান পাশে, ঘাড়ের ডান পাশে, ডান হাতের কনুই, পাজরের নিচে বামপাশে আঘাতের চিহ্ন রয়েছে। এছাড়া কোমরের ডান পাশে এবং অন্ডকোষ ও পেনিসের মাঝামাঝি লালচে দাগ রয়েছে।

যশোরের সহকারী পুলিশ সুপার (মণিরামপু সার্কেল) সোয়েব আহমেদ খান জানান, ইউনুসের ভাই থানায় অভিযোগ দেয়। এঘটনায় পুলিশ তদন্ত করার জন্য ঘটনাস্থল পরিদর্শন করে। ৩১ আগস্ট রাতে কোনো মারপিটের ঘটনা ঘটেনি। সেদিন শিয়ালের সাথে মোটরসাইকেলের দুর্ঘটনা ঘটেছে বলেছে বলে স্থানীয়রা পুলিশকে জানিয়েছে। তবে এঘটনায় একটি জিডি করা হয়। এখন ময়নাতদন্তের রিপোর্টের ভিত্তি করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //