কক্সবাজারের এসপি মাসুদসহ ৬ কর্মকর্তাকে বদলি

কক্সবাজারের এসপি এবিএম মাসুদ হোসেনকে রাজশাহী জেলায় বদলি করা হয়েছে। নতুন এসপি হয়ে আসছেন ঝিনাইদহ জেলার পুলিশ সুপার মোহাম্মদ হাসানুজ্জামান। একইসাথে পুলিশের আরো পাঁচ ঊর্ধ্বতন কর্মকর্তাকে বদলি করা হয়েছে।

বুধবার (১৬ সেপ্টেম্বর ) রাষ্ট্রপতির আদেশক্রমে উপসচিব ধনঞ্জয় কুমার দাস স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এ বদলির আদেশ দেয়া হয়। উক্ত আদেশে ছয় কর্মকর্তাকে বদলি করা হয়েছে।

উল্লেখ্য, কক্সবাজারে সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত সাবেক মেজর সিনহা মো. রাশেদ খান পুলিশের গুলিতে নিহত হওয়ার পর ঘুরেফিরে কক্সবাজারের এসপি এ বি এম মাসুদ হোসেনের দায়িত্বহীনতার অভিযোগ ওঠে। সিনহার পরিবারের পক্ষ থেকে দায়ের করা হত্যা মামলায় এসপির নাম উল্লেখ করার আবেদন করা হয়ে। তবে আদালত তা খারিজ করে দেয়।

এছাড়া খুলনা মেট্রোপলিটন পুলিশের কমিশনার খন্দকার লুৎফুল কবিরকে গাজীপুর মেট্রোপলিটন পুলিশের কমিশনার, পুলিশের স্পেশাল ব্রাঞ্চের (এসবি) উপ-মহাপরিদর্শক (ডিআইজি) মো. মাসুদুর রহমানকে খুলনা মেট্রোপলিটন পুলিশের কমিশনার, ডিএমপির উপ-কমিশনার (ডিসি) মুনতাসিরুল ইসলামকে ঝিনাইদহ জেলার এসপি এবং রাজশাহী জেলার এসপি মো. শহিদুল্লাহকে ডিএমপি সদরদপ্তরকে ডিসি হিসেবে পাঠানো হয়েছে।

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

© 2020 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh