আওয়ামী লীগ নেতা খান মাহবুবের দাফন সম্পন্ন

করোনায় মারা যাওয়া ফরিদপুর জেলা আওয়ামী লীগের সাবেক অর্থ সম্পাদক ও মুক্তিযোদ্ধা মাহাবুবুর রহমান খানের (৬৪) দাফন সম্পন্ন হয়েছে।

আজ বুধবার (১৬ সেপ্টেম্বর) বাদ যোহর আলীপুর গোরস্থান জামে মসজিদে জানাজা শেষে রাষ্ট্রীয় মর্যাদায় তাকে দাফন করা হয়।

করোনায় আক্রান্ত হয়ে গতকাল মঙ্গলবার (১৫ সেপ্টেম্বর) সকাল সাড়ে সাতটার দিকে রাজধানীর একটি হাসপাতালে ইন্তেকাল করেন তিনি। মৃত্যুকালে তিনি স্ত্রী, এক  ১ ছেলে ও এ মেয়ে রেখে গেছেন। 

পারিবারিক সূত্রে জানা যায়, গত ১৭ আগস্ট করোনা উপসর্গ দেখা দেয়ার পর ২৫ আগস্ট তাকে ঢাকার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। 

ফরিদপুর শহরের আলীপুর মহল্লার মৃত নাজিম উদ্দিন খানের ছেলে মাহবুবুর রহমান, খান মাহবুব নামেই পরিচিত ছিলেন। তিনি ঘাতক দালাল নির্মূল কমিটির ফরিদপুর জেলা শাখার সভাপতি ও ফরিদপুর আবাহনী ক্লাবের সভাপতি ছিলেন। এছাড়া ফরিদপুর ডায়াবেটিক হাসপাতাল, ফরিদপুর ডা. জাহেদ মেমোরিয়াল শিশু হাসপাতাল, ফরিদপুর রেড ক্রিসেন্ট সোসাইটি, ফরিদপুর শিল্প ও বণিক সমিতির সাথে যুক্ত ছিলেন।

মাহবুবুর রহমান খানের মৃত্যুতে ফরিদপুর সদর আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন, সাবেক সংসদ সদস্য চৌধুরী কামাল ইবনে ইউসুফ, জেলা আওয়ামী লীগের সভাপতি সুবল চন্দ্র সাহা, সাধারণ সম্পাদক সৈয়দ মাসুদ হোসেন, এফবিসিসিআইয়ের সাবেক সভাপতি এ কে আজাদসহ বিভিন্ন মহল শোক প্রকাশ করেছেন।

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

© 2020 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh