গাইবান্ধার দুই ইউপি চেয়ারম্যান কারাগারে

সন্ত্রাস দমন আইনের মামলায় জামিন না মঞ্জুর করে গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার বেলকা ও শান্তিরাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. ইব্রাহীম খলিলুল্ল্যাহ ও মো. ছামিউল ইসলামকে কারাগারে পাঠানো হয়েছে।

বৃহস্পতিবার (১৭ সেপ্টেম্বর) দুপুরে গাইবান্ধা জেলা ও দায়রা জজ আদালতের বিচারক সিনিয়র জেলা ও দায়রা জজ দিলীপ কুমার ভৌমিক এই নির্দেশ দেন।

মো. ইব্রাহীম খলিলুল্ল্যাহ মধ্য বেলকা গ্রামের জহির উদ্দিনের ছেলে ও বেলকা এমসি উচ্চ বিদ্যালয়ের সহকারি শিক্ষক এবং মো. ছামিউল ইসলাম শান্তিরাম গ্রামের সমেস উদ্দিনের ছেলে এবং বেলকা ডিগ্রী কলেজের সহযোগী অধ্যাপক হিসেবেও কর্মরত আছেন।

রাষ্ট্রপক্ষের আইনজীবী মো. শফিকুল ইসলাম শফিক বলেন, ২০১৮ সালে সুন্দরগঞ্জের বামনডাঙ্গা ইউনিয়নের একটি নাশকতার ঘটনায় সন্ত্রাস দমন আইনে ইউপি চেয়ারম্যান মো. ইব্রাহীম খলিলুল্ল্যাহ ও মো. ছামিউল ইসলামকে আসামি করা হয়। সেই মামলায় এই দুই ইউপি চেয়ারম্যানকে আসামি হিসেবে চার্জশিটভুক্ত করা হয়।

বৃহস্পতিবার প্রথমবার তারা আদালতে জামিন নিতে গেলে বিচারক দিলীপ কুমার ভৌমিক শুনানি শেষে তাদের জামিন আবেদন না মঞ্জুর করে তাদেরকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। পরে কোর্ট পুলিশ তাদেরকে জেলা কারাগারে পাঠায়।

তবে ইউপি চেয়ারম্যান মো. ছামিউল ইসলামের বড় ভাই সেকেন্দার আলী জানান, অন্যায়ভাবে তার ছোট ভাইকে সন্ত্রাস দমন আইনের মামলায় আসামি করা হয়েছে। ওই সময় ছামিউল ইসলাম হজের উদ্দেশ্যে দেশের বাহিরে ছিলেন।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //