ফেসবুক লাইভে প্রবাস ফেরত যুবকের আত্মহত্যা

যশোরের শার্শা উপজেলার নাভারন কাজিরবেড় গ্রামে প্রবাস ফেরত যুবক রফিকুল ইসলাম স্ত্রীর ওপর অভিমান করে ফেসবুক লাইফে এসে বিষপানে আত্মহত্যা করেছে। তিনি শার্শা উপজেলার কাজিরবেড় গ্রামের দিদার হোসেনের ছেলে।

শার্শা থানার ওসি বদরুল আলম খান বলেন, বুধবার সন্ধ্যায় ফেসবুক লাইফে আত্মহত্যার ঘোষণা দিয়ে বিষপান করেন রফিকুল। পরে তার স্বজনরা উন্নত চিকিৎসার জন্য তাকে যশোর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করেন। চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার (১৭ সেপ্টেম্বর) তার মৃত্যু হয়।

নাভারন সার্কেলের সহকারি পুলিশ সুপার জুয়েল ইমরান বলেন, aরফিকুল ইসলাম নামের ওই যুবক দীর্ঘদিন মালয়েশিয়ায় ছিলেন। ১৩দিন আগে তিনি দেশে ফেরেন। মালয়েশিয়ায় থাকাকালীন সময়ে উপার্জিত সকল টাকা পয়সা সে তার স্ত্রীর নামে দেশে পাঠাত। রফিকুল দেশে ফেরার পর তার স্ত্রী স্বামীর পাঠানো টাকা আত্মসাৎ করে রফিকুলের সাথে যোগাযোগ বন্ধ করে দেয়। এতে দেশে ফিরে সে মানসিকভাবে ভেঙে পড়ে এবং দুশ্চিন্তাগ্রস্ত হয়ে আত্মহত্যার পথ বেছে নেয়।  

আত্মহত্যার আগে রফিকুল ফেসবুক লাইভে ঘটনাটি বলে যান এবং ১০০ টাকার একটি নন-জুডিশিয়াল স্ট্যাম্পে তার স্ত্রীর সহযোগিদের নাম লিখে গেছেন।

জুয়েল ইমরান বলেন, লাশ ও সকল আলামত আমরা সংগ্রহ করেছি। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। অপরাধীদের কেউ রেহাই পাবে না। তার স্ত্রী মনিরা খাতুনকে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ হেফাজতে নেয়া হয়েছে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //