টেকনাফে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবক খুন

টেকনাফে হ্নীলা ইউনিয়নে দুই দল সন্ত্রাসী বাহিনীর মধ্যে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে মোহাম্মদ তৈয়ব (৩৫) নামের এক যুবককে গুলি করে হত্যা করা হয়েছে। নিহত তৈয়ব উপজেলার হ্নীলা ইউনিয়নের রঙ্গিখালীর দুধু মিয়ার ছেলে।

সোমবার (২১ সেপ্টেম্বর) বিকেল সাড়ে তিনটার দিকে হ্নীলার রঙ্গিখালী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে এ ঘটনাটি ঘটে। 

টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত ওসির দায়িত্বে থাকা (তদন্ত) কর্মকর্তা পুলিশ পরিদর্শক এবিএমএস দোহা বিষয়টি নিশ্চিত করেছেন। 

পুলিশের দাবি, হ্নীলার রঙ্গিখালীর আবুল আলম ও গিয়াস উদ্দিন গ্রুপের মধ্যে দীর্ঘদিন ধরে পূর্বশত্রুতার জের ও আধিপত্য বিস্তার নিয়ে প্রায়ই গুলি বিনিময়ের ঘটনা ঘটে আসছে। এ দুটি গ্রুপের প্রত্যেক সদস্যের নামে একাধিক মামলা রয়েছে। আইনশৃঙ্খলা বাহিনীর খাতায় তারা ডাকাত নামে তালিকাভুক্ত। 

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়, সোমবার বিকেল সাড়ে তিনটায় হ্নীলার রঙ্গিখালী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে আবুল আলমের দলের সদস্য মোহাম্মদ তৈয়ব একটি মুদির দোকানে চেয়ারের ওপর বসা ছিলেন। ওই সময় হঠাৎ করে গিয়াস উদ্দিনের দলের সদস্যরা একটি টমটমে করে অস্ত্রশস্ত্র নিয়ে মিজানুর রহমান ওরফে বাগাচ্ছার নেতৃত্বে দোকানের সামনে এসে কোনো কথা ছাড়াই তৈয়বকে লক্ষ্য করে গুলি চালায় এবং তার মৃত্যু নিশ্চিত করে পালিয়ে যায়। খবর পেয়ে আবুল আলমের দলের অপর সদস্যরা ঘটনাস্থলে ছুটে আসে। ঘটনার পরপর পুলিশ, র‍্যাব ও সেনাবাহিনীর একটি দল ঘটনাস্থলে ছুটে আসেন। পুলিশ মরদেহ উদ্ধার করে সুরতহাল রিপোর্ট তৈরি করে। নিহত ব্যক্তির শরীরে একাধিক গুলির চিহ্ন দেখা গেছে। 

টেকনাফ মডেল থানার ওসির দায়িত্বে থাকা (তদন্ত ) কর্মকর্তা পুলিশ পরিদর্শক এবিএমএস দোহা বলেন, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালের মর্গে পাঠানোর প্রক্রিয়া চলছে। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //