পুঠিয়ায় মোবাইলে বন্ধুত্ব বাড়িতে ডেকে এনে ধর্ষণ

রাজশাহীর পুঠিয়া উপজেলায় মোবাইলে প্রেমিকাকে বাড়িতে ডেকে এনে ধর্ষণ করার অভিযোগ উঠেছে। এ ঘটনায় ওই নারী বাদী হয়ে কথিত প্রেমিকের বিরুদ্ধে থানায় একটি মামলা দায়ের করেছেন। 

এদিকে ভূক্তভোগীকে শারীরিক পরীক্ষার জন্য পুলিশ হেফাজতে রাখা হয়েছে। গত ১ সেপ্টেম্বর উপজেলা কৃষ্ণপুর গ্রামের (রুবি সিনেমা হল) এলাকায় এ ঘটনা ঘটে। ওই নারীর (৪০) বাড়ি রাজশাহী মহানগরের হেতেম খাঁ এলাকায়।

থানার অভিযোগ সূত্রে জানা গেছে, ১ সেপ্টেম্বর দুপুরে ওই নারীকে কৃষ্ণপুর গ্রামের আব্দুল বারেক আলীর ছেলে জাহাঙ্গীর আলম পিন্টু (৪২) ফোন করে বাড়িতে ডেকে এনে জোরপূর্বক ধর্ষণ করে।

ওই নারী বলেন, পিন্টুর সাথে আমার ফেসবুকে পরিচয়। এরপর দীর্ঘদিন থেকে তার সাথে আমার মুঠোফোনে কথা চলতো। এক পর্যায়ে তার সাথে আমার বন্ধুত্ব গড়ে উঠে। সে সূত্রে আমাকে তার বাড়িতে দাওয়াত করেন। আমি সরল বিশ্বাসে গত ১ সেপ্টেম্বর সকালে তার বাড়িতে বেড়াতে আসি। এরপর তিনি ফাঁকা বাড়িতে আমাকে জোরপূর্বক ধর্ষণ করেন।

পুঠিয়া থানার ওসি (তদন্ত) হাসমত আলী বলেন, ধর্ষণের শিকার ওই নারী বাদী হয়ে থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন। যদিও ঘটনাটি বেশ কিছুদিন আগের। তবে আমরা এই বিষয়টি যথাযথ তদন্ত পূর্বক আইনী ব্যবস্থা নেব। আর ওই নারীর শারীরিক পরীক্ষার জন্য পুলিশ হেফাজতে রাখা হয়েছে। আজ মঙ্গলবার তাকে রামেক হাসপাতালের ওসিসি’তে পাঠানো হবে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //