লালমনিরহাটে তিন ইউনিয়নের উপ-নির্বাচনের মনোনয়ন দাখিল

লালমনিরহাটে স্থানীয় সরকার বিভাগের উপ-নির্বাচনে তিন ইউনিয়নে চেয়ারম্যান পদে ১৪ জন মনোনয়নপত্র দাখিল করেছেন।

বুধবার (২৩ সেপ্টেম্বর) সকাল ১০টা থেকে বিকাল ৫টা পর্যন্ত প্রার্থীরা নিজ নিজ নির্বাচন কর্মকর্তার কার্যালয়ে এ মনোনয়নপত্র দাখিল করেন।

জেলার হাতীবান্ধা উপজেলার পাটিকাপাড়া ইউনিয়নে তিনজন, গড্ডিমারী ইউনিয়নে সাতজন ও কালীগঞ্জ উপজেলা দলগ্রাম ইউনিয়নে সাতজন মনোনয়নপত্র দাখিল করেন।

লালমনিরহাট জেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয় সূত্রে জানা গেছে, হাতীবান্ধা উপজেলার পাটিকাপাড়া ইউনিয়নে সদ্য প্রয়াত চেয়ারম্যানের ছেলে আওয়ামী লীগ প্রার্থী মুজিবুল আলম সাহাদাত, বিএনপির প্রার্থী সাবেক চেয়ারম্যান সফিয়ার রহমান ও তার ভাতিজা ছাত্রদলের সাবেক সভাপতি শরিফুল ইসলাম মনোনয়নপত্র দাখিল করেন।

ওই উপজেলার গড্ডিমারী ইউনিয়নে সদ্য প্রয়াত চেয়ারম্যানের ছেলে আওয়ামী লীগের প্রার্থী অধ্যক্ষ আবু বক্কর সিদ্দিক শ্যামল, বিএনপির প্রার্থী সফিকুল ইসলাম, জাতীয় পার্টির প্রার্থী আনোয়ার হোসেন, স্বতন্ত্র প্রার্থী রবিউল ইসলাম, রহম আলী, আখতার হোসেন খন্দকার ও তার ভাই জামিল হোসেন খন্দকার মনোনয়নপত্র দাখিল করেন।

কালীগঞ্জ উপজেলার দলগ্রাম ইউনিয়নে আওয়ামী লীগের প্রার্থী আব্দুল গফুর সরকার, বিএনপির প্রার্থী ইকবাল আজম, স্বতন্ত্র প্রার্থী রবিন্দ্র নাথ বর্মণ ও আলী মর্তুজা মনোনয়নপত্র দাখিল করেন।

লালমনিরহাট জেলা নির্বাচন কর্মকর্তা মনজুরুল হাসান বিষয়টি নিশ্চিত করে বলেন, আগামী ২৬ সেপ্টেম্বর মনোনয়নপত্রগুলো যাচাই-বাছাই করা হবে।

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

© 2020 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh