ঝিনাইদহে ফেনসিডিলসহ ৩ মাদক ব্যবসায়ী আটক

ঝিনাইদহের মহেশপুরে প্রাইভেটকার থেকে বিপুল পরিমাণ ফেনসিডিলসহ তিন মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২৪ সেপ্টেম্বর) ভোর রাতে তাদের আটক করা হয়। প্রাইভেটকার থেকে বস্তাভর্তি অবস্থায় ৫৮৫ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়েছে।

পুলিশ জানায়, মহেশপুরের খালিশপুর-কালীগঞ্জগামী মহাসড়কের কাকিলাদাড়ী নামক স্থানে পুলিশবক্সের সামনে পাকা রাস্তার উপর মাদক বিরোধী অভিযান পরিচালনা করা হয়। বৃহস্পতিবার ভোর রাতে গোপন সংবাদের ভিত্তিতে একটি সাদা রঙের প্রাইভেট কারে তল্লাশি করে ৫৮৫ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। এ সময় প্রাইভেটকারে থাকা তিন মাদক ব্যবসায়ীকে আটক করা হয় ও গাড়ীটি জব্দ করা হয়েছে।

আটককৃত মাদক ব্যবসায়ীরা হলেন- নরসিংদী জেলার মাধবদী উপজেলার নোয়াকান্দি গ্রামের মৃত নবর আলীর ছেলে হানিফ মিয়া (৪৮), মুন্সীগঞ্জ জেলার টংগীবাড়ী উপজেলার দপ্তরীবাড়ী চাঙ্গুরী গ্রামের রহমত আলী ভান্ডারীর ছেলে শফিকুল ইসলাম (৩০) ও নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ উপজেলার ঝালকুড়ি দক্ষিণপাড়া গ্রামের মৃত সাদিকুর রহমান ফজলুর ছেলে ফারুক হোসেন দিপু (৩৪)।

মহেশপুর থানার অফিসার ইনচার্জ সাইফুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে মহেশপুর থানার এসআই হায়াৎ মাহমুদ, রাকিবুল ইসলাম, এএসআই সজল মন্ডল ও রওশন আলীসহ সঙ্গীয় ফোর্স নিয়ে মাদক বিরোধী অভিযান পরিচালনা করা হয়।



সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //