মাদারীপুরে দুইজনের মরদেহ উদ্ধার

মাদারীপুরের কালকিনি ও শিবচর উপজেলা থেকে দুইজনের মরদেহ উদ্ধার করেছে পৃথক থানা পুলিশ।

কালকিনি থানার ওসি নাসিরউদ্দিন জানান, বৃহস্পতিবার রাতে মোবাইলে ভিডিও গেমস খেলা নিয়ে ছেলে নীরবকে মারধর করে তার মা। মার খেয়ে নীরব পাশের ঘড়ে অভিমান করে চলে যায়। কিছুক্ষণ পরে তার দাদি ডাকাডাকি করে কোন সাড়া শব্দ না পেয়ে দরজা খুলে দেখে নীরব গলায় ওড়না পেঁচিয়ে ঘরের আড়ার সাথে ফাঁস নিয়ে ঝুলে আছে। পুলিশ খবর পেয়ে মরদেহ উদ্ধার করে শুক্রবার সকালে মাদারীপুর সদর হাসপাতালে ময়না তদন্তর জন্য পাঠানো হয়।

এদিকে জেলার শিবচর উপজেলার পৌরসভার নলগোড়া এলাকা থেকে ফুয়াদ হাওলাদার (৮০) নামের এক বৃদ্ধার রক্তাক্ত মরদেহ উদ্ধার করেছে শিবচর থানা পুলিশ। শুক্রবার বেলা ১১টার সময় পৌরসভার নলগোড়া গ্রামের একটি ভাড়া বাসা থেকে মরদেহটি উদ্ধার করে পুলিশ। ফুয়াদ হাওলাদার শিবচর পৌরসভার ৯নং ওয়ার্ডের মৃত আনসার উদ্দিন হাওলাদারের ছেলে।

শিবচর থানার অফিসার ইনচার্জ আবুল কালাম আজাদ জানান, শুক্রবার বেলা ১১টার সময় পৌরসভার নলগোড়া গ্রামের ভাড়া বাসার একটি কক্ষ থেকে দুর্গন্ধ বের হচ্ছিল। এক পর্যায়ে স্থানীয়রা জানালা দিয়ে ওই কক্ষটির কাছে এগিয়ে যায়। কক্ষের জানালা দিয়ে ভেতরে ফুয়াদ হাওলাদারের মরদেহ দেখতে পেয়ে পুলিশে খবর দেয় স্থানীয়রা। পরে পুলিশ এসে লাশটি উদ্ধার করে। মৃত ফুয়াদ হাওলাদার দীর্ঘ ৫ মাস যাবত ওই কক্ষে ভাড়া থাকতো বলে স্থানীয়রা জানিয়েছে। এই বিষয়ে শিবচর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে বলেও জানান ওসি আবুল কালাম আজাদ।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //