বাগেরহাটে চা দোকানিকে হত্যা: তিন যুবক গ্রেফতার

বাগেরহাটের মোরেলগঞ্জে চা দোকানি আবু হানিফ ফকিরকে হত্যার ঘটনায় তিন যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

জিজ্ঞাসাবাদ শেষে শুক্রবার (২৫ সেপ্টেম্বর) বিকেলে গ্রেফতারকৃতদের আদালতে সোপর্দ করেছে মোরলগঞ্জ থানা পুলিশ। গ্রেফতারকৃতরা হলেন- মোরেলগঞ্জ উপজেলার খারইখালী গ্রামের তরিকুল ইসলাম (২০), বাদল সরদার (৩০) এবং সাকিব শেখ (১৯)।

বৃহস্পতিবার (২৪ সেপ্টেম্বর) গভীর রাতে খারইখালী গ্রামের বিভিন্ন জায়গা থেকে এদের গ্রেফতার করলেও তদন্তের স্বার্থে আদালতে সোপর্দের আগ মুহূর্তে সাংবাদিকদের জানানো হয়। গ্রেফতারকৃত তরিকুলের কাছ থেকে আবু হানিফ খলিফার ব্যবহৃত একটি টর্চ লাইট উদ্ধার করে পুলিশ। এছাড়াও হত্যার সাথে জড়িত বেশকিছু আলামত উদ্ধার করেছে পুলিশ।

মোরেলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুল ইসলাম বলেন, আবু হানিফের মরদেহ উদ্ধারের পর থেকে পুলিশ ওই এলাকায় অভিযান শুরু করে। গভীর রাতে তিনজনকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত সবাই আবু হানিফের বন্ধু। এদের মধ্যে তরিকুল ইসলামের কাছ থেকে হানিফের ব্যবহৃত একটি টর্চ লাইট উদ্ধার করা হয়েছে।

হত্যার কারণ সম্পর্কে ওসি মনিরুল ইসলাম বলেন, গ্রেফতারকৃতদের জিজ্ঞাসাবাদ ও প্রাথমিক তদন্তে আমরা জানতে পেরেছি আবু হানিফ পোশাক কারখানায় চাকুরি করতেন। করোনাকালিন সময়ে বাড়িতে এসে চায়ের দোকান দেন। চাকুরির সময়ে তার বেশকিছু টাকা বাকি ছিলো কারখানা মালিকের কাছে। বাকি টাকা ও প্রণোদনা মিলিয়ে তার বিকাশ একাউন্টে প্রায় এক লক্ষ টাকা ছিলো। ওই টাকা হাতিয়ে নেয়ার জন্য আবু হানিফের কাছে মোবাইল ও বিকাশের পিন নাম্বার চায় হত্যাকারীরা। দিতে অস্বীকৃতি জানালে তার মাথায় এলোপাথাড়ি কুপিয়ে হত্যা করা হয় আবু হানিফকে।

এ ঘটনায় শুক্রবার হত্যার শিকার আবু হানিফের মা বাদী হয়ে অজ্ঞাত আসামি দিয়ে মোরেলগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেছেন।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //