গফরগাঁওয়ে ট্রেনের ছাদ থেকে পড়ে কিশোরের মৃত্যু

ময়মনসিংহের গফরগাঁও উপজেলার পাগলা থানার মশাখালী রেলস্টেশন এলাকায় শুক্রবার (২৫ সেপ্টেম্বর) সকালে চলন্ত ট্রেনের ছাদ থেকে পড়ে এনামুল (১২) নামে এক কিশোর নিহত হয়েছেন।

নিহত কিশোর পূর্বধলা উপজেলার দরিদ্র রিকশা চালক মোখলেছ মিয়ার ছেলে। মশাখালী রেলওয়ে স্টেশন কর্তৃপক্ষ, রেলপুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে,  শুক্রবার সকাল ৮টার দিকে ঢাকা থেকে ছেড়ে আসা দেওয়ানগঞ্জগামী দেওয়ানগঞ্জ কমিউটার ট্রেন মশাখালী স্টেশনে যাত্রাবিরতি করে। মশাখালী স্টেশনে দেওয়ারগঞ্জ কমিউটার ট্রেনের সাথে ঢাকাগামী ভাওয়াল এক্সপ্রেস ট্রেনের ক্রসিং হয়। যাত্রাবিরতি শেষে মশাখালী রেলওয়ে স্টেশন থেকে দেওয়ানগঞ্জ কমিউটার ট্রেনটি ছাড়ার পরপরই মশাখালী রেলক্রসিংয়ের সামনে রেলওয়ে স্টেশনের প্লাটফর্ম থেকে ১৫ গজ দূরে চলন্ত ট্রেনের ছাদ থেকে পড়ে যায় এনামুল। 

এ সময় গুরুতর আহত এই কিশোর প্রায় দেড়ঘণ্টা রেললাইনের উপর পড়েছিল। নিহত এনামুল বাবার কাছ থেকে সংসারের টাকা আনতে সে দুইদিন আগে জয়দেবপুর গিয়েছিল। প্রায় দেড়ঘণ্টা মৃত্যুর সাথে লড়াই করে সকাল সাড়ে দশটার দিকে বিনা চিকিৎসায় সে মারা যায়। 

দুপুর একটার দিকে গফরগাঁও রেলওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই শহিদুল্লাহ মিয়ার নেতৃত্ব রেলপুলিশ লাশটি উদ্ধার করে।

উল্লেখ্য, গত ২২ সেপ্টেম্বর মঙ্গলবার রাতে গফরগাঁও রেল স্টেশন এলাকায় চলন্ত ট্রেনের ছাদ থেকে ফেলে এক যুবককে হত্যা করে অজ্ঞাতনামা দুর্বৃত্তরা।

গফরগাঁও রেওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মোহাম্মদ শহীদুল্লাহ হিরু মিয়া জানান, নিহতের লাশ ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //