লৌহজংয়ে অটোরিকশা চালককে হত্যা, গ্রেফতার ৩

মৃত্যুর আগে নিজেই মাটিতে ঘাতকদের লিখে যান অটোরিকশা চালক আশরাফ। আর মাটিতে লেখা নামের সূত্র ধরেই তিন ঘাতককে গ্রেফতার করে পুলিশ।

মুন্সীগঞ্জের লৌহজংয়ের চানখার বাড়ি এলাকায় চাঞ্চল্যকর এই হত্যাকাণ্ড সংঘটিত করে ছিনতাইকারী চক্র। মঙ্গলবার রাতে যাত্রী সেজে অটোরিকশা ভাড়া করে নির্জন এলাকায় নিয়ে চালক আশরাফুলকে গলা কেটে হত্যার পর অটোরিকশা ছিনতাই করেছে দুর্বৃত্তরা।

এদিকে গ্রেফতারকৃত তিন ঘাতককে নিয়ে বুধবার (৩০ সেপ্টেম্বর) সকাল থেকে পুলিশ অপর ঘাতকদের গ্রেফতারে বিভিন্ন স্থানে অভিযান চালাচ্ছে বলে জানান লৌহজং থানার ওসি মো আলমগীর হোসাইন।

পুলিশ জানায়, মঙ্গলবার রাতে লৌহজং উপজেলার হলদিয়া ইউনিয়নের চানখার বাড়ি নামক এলাকায় আশরাফুলের ইজিবাইকটি ছিনতাইয়ের চেষ্টা চালায় একদল দুর্বৃত্ত। এসময় বাধা দিলে দুর্বৃত্তরা তার গলা কেটে ও শরীরের বিভিন্ন স্থানে ছুরিকাঘাত করে ইজিবাইকটি ছিনিয়ে নেয়। এর কিছুক্ষণপর জ্ঞান ফিরলে রক্তাক্ত অবস্থায় আশরাফ গোয়ালীমান্দ্রা বটতলা এলাকায় যান। পরে স্থানীয়রা তাকে স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। গুরুতর আহতাবস্থায় ঢাকা মেডিকেলে নিয়ে আসা হলে চিকিৎসক আশরাফুলকে মৃত ঘোষণা করেন।

পুলিশ জানায়, ছুরিকাঘাতের পর আশরাফুল মাটিতে হাসান ও রাজা নামে দুজনের নাম এবং একটি আংশিক মোবাইল নাম্বার লিখে রেখে যান। সেই সূত্র ধরে হাসান ও রাজাকে গ্রেফতার করা হয়েছে। এছাড়া তাদের দেয়া তথ্যানুযায়ী রুবেল নামের আরেক যুবককে গ্রেফতার করা হয়েছে।

নিহত আশরাফুলের মরদেহ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রাখা হয়েছে। তার বাড়ি মুন্সীগঞ্জের শ্রীনগর উপজেলার বাঘরা এলাকায়। এ ঘটনায় লৌহজং থানায় হত্যা মামলা দায়ের করার প্রক্রিয়া চলমান রয়েছে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //