বাড়িতে হামলার ঘটনায় বিচারের দাবিতে এলাকাবাসীর মিছিল

পঞ্চগড়ের দেবীগঞ্জ উপজেলায় বসতবাড়িতে হামলা ও ভাঙচুরের ঘটনায় বিচারের দাবিতে বিক্ষোভ মিছিল করেছেন এলাকাবাসী।

দেবীগঞ্জ পৌরসদরের সবুজপাড়া এলাকার আক্তার হোসেনের বসতবাড়িতে মুন্সিপাড়ার ফারুক হোসেন গংয়ের হামলার ঘটনায় এলাকাবাসীরা বিচারের দাবিতে এই মিছিল বের করেন।

পরে এ ঘটনায় গতকাল বুধবার (৩০ সেপ্টেম্বর) আক্তার থানায় লিখিত অভিযোগ জমা দিয়েছেন।

লিখিত অভিযোগ ও স্থানীয়রা জানান, ফারুক হোসেনের মেয়ে মনি আক্তার মনা (১৫) আক্তার হোসেনের ছেলে জাহাঙ্গীর আলম আশরাফুলকে বিয়ের দাবিতে বেশ কয়েকবার আক্তারের বাসায় উপস্থিত হয়েছিলেন। প্রতিবারই আকতার মেয়ের বাবাকে অবগত করলে তারা এসে মনাকে নিয়ে যান। এর মধ্যে গতকাল সকাল ৮টার দিকে মনা আবার তার মায়ের মুঠোফোন থেকে আকতারের মুঠোফোনে কল দিয়ে যোগাযোগের চেষ্টা করেন। বিষয়টি আকতার তাৎক্ষণিক মনার বাবাকে অবগত করেন।

একইদিন সকাল ১০টায় ফারুক, কামাল বেপারী, নিউটন আহমেদসহ আরো ৯/১০ জন হঠাৎ করে আকতারের বসতবাড়িতে ভাঙচুর চালায়। এই সময় বাসায় আকতারের স্ত্রী, শাশুড়ি ও মেয়েকে শারীরিকভাবে লাঞ্ছিত করা হয়। প্রতিবেশীরা ফারুক গংদের নিবৃত্ত করার চেষ্টা করলে তাদেরকেও মারধর করা হয়।

আকতার জানান, ফারুকের মেয়ে মনা আমার ছেলেকে বিয়ের দাবিতে বিভিন্ন সময়ে আমার বাসায় পাঁচবার এসেছিল। প্রতিবারই আমি মনাকে তার অভিভাবকদের কাছে তুলে দিয়েছি। আমার ছেলের সাথে গোপনে মনাকে বিয়ে দেয়ার ইচ্ছা থাকলে কখনই তার অভিভাবকদের জানাতাম না। কিন্তু প্রতিবার জানানোর পরও আজ আমার বাসায় হঠাৎ করে ভাঙচুর চালিয়েছেন তারা। বাসায় সেই সময় আমি ও আমার ছেলে উপস্থিত ছিলাম না। আমার ছেলেকেও মারধর করার জন্য হুমকি দিয়ে যান ফারুকরা।

তিনি আরো বলেন, আমার স্ত্রী, মেয়ে ও শাশুড়িকেও শারীরিকভাবে লাঞ্চিত করা হয়েছে। প্রতিবেশীরা বাঁধা দিতে আসলে তাদেরকেও শারীরিকভাবে লাঞ্চিত করা হয়। এই বিষয়ে থানায় লিখিত অভিযোগ জমা দেয়ার কথা জানান আক্তার হোসেন।

অভিযোগের বিষয়ে জানতে ফারুক হোসেনের মুঠোফোনে ফোন দিলে তা বন্ধ পাওয়া যায়।

দেবীগঞ্জ থানার ওসি (তদন্ত) বজলুর রশীদ বলেন, আক্তার হোসেনের অভিযোগটি মামলা হিসেবে নথিভুক্ত করা হয়েছে। যার মামলা নং ২২।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //