গাইবান্ধায় অধ্যক্ষের অপসারণ দাবিতে মানববন্ধন

জামায়াত নেতা মো. আবুল কাশেমকে গাইবান্ধার সাদুল্লাপুর উপজেলার নলডাঙ্গা ডিগ্রি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষের দায়িত্ব দেয়ার প্রতিবাদ ও দ্রুত অপসারণের দাবিতে মানববন্ধন করা হয়েছে।

বৃহস্পতিবার (১ অক্টোবর) দুপুরে নলডাঙ্গা মুক্তিযুদ্ধের চেতনা ও স্বাধীনতার স্বপক্ষের সাধারণ জনগণের আয়োজনে সাদুল্লাপুর-নলডাঙ্গা সড়কের নলডাঙ্গা শহীদ মিনারের সামনে এই কর্মসূচি পালন করা হয়।

মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন- সাদুল্লাপুর উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি জাকারিয়া খন্দকার, সহসভাপতি খন্দকার জিল্লুর রহমান, মোজাহারুল ইসলাম, নলডাঙ্গা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ইসমাইল হোসেন সরকার, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মো. চাঁন মিয়া ও যুবলীগ নলডাঙ্গা ইউনিয়ন শাখার যুগ্ম আহবায়ক শাহরিয়ার ইসলাম রাসেল প্রমুখ।

বক্তারা বলেন, নলডাঙ্গা ইউনিয়ন আওয়ামী লীগের বহিষ্কৃত সাধারণ সম্পাদক ও নলডাঙ্গা ডিগ্রি কলেজের সদ্য হাইকোর্ট থেকে অব্যাহতিপ্রাপ্ত গভর্নিং বডির সভাপতি মো. তরিকুল ইসলাম নয়ন স্বাধীনতার বিপক্ষের শক্তি একজন জামায়াত নেতা ও বামনডাঙ্গার চার পুলিশ হত্যা মামলার আসামি মো. আবুল কাশেমকে নিয়ম-নীতি উপেক্ষা করে ভারপ্রাপ্ত অধ্যক্ষ হিসেবে দায়িত্ব দিয়েছেন। শুধু তাই নয়, মো. আবুল কাশেম কয়েকটি নাশকতা মামলারও চার্জশীটভুক্ত অন্যতম আসামি। মো. আবুল কাশেম প্রভাষক হওয়া সত্যেও কয়েকজন জ্যেষ্ঠ সহকারি অধ্যাপক থাকলেও তাদেরকে দায়িত্ব দেয়া হয়নি। তাই অবিলম্বে মো. আবুল কাশেমকে অধ্যক্ষের দায়িত্ব থেকে সরিয়ে দেয়ার দাবি জানান বক্তারা।

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

© 2020 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh