সিলেটে ছাত্রলীগকর্মীর বিরুদ্ধে কিশোরী ধর্ষণের অভিযোগ

সিলেটের এমসি কলেজের ছাত্রাবাসে তরুণীকে সংঘবদ্ধ ধর্ষণের ঘটনায় তোলপাড়ের মধ্যে এবার নগরের দাড়িয়াপাড়া এলাকায় এক কিশোরীকে (১৪) ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে।

ধর্ষণে জড়িত থাকার অভিযোগ ওঠা তরুণের নাম রাকিবুল হোসেন নিজু (১৮)। তিনি সিলেটের মদন মোহন কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্র। তিনি নগরীর জিন্দাবাজারে পাঁচ ভাই রেস্টুরেন্টের সামনে তিন প্রবাসীকে মারধর ও ছিনতাই মামলায় গ্রেফতার হয়ে মুক্তি পেয়েছিলেন। তিনি কারাবন্দি জেলা স্বেচ্ছাসেবক লীগের জ্যেষ্ঠ সহ-সভাপতি পিযুষ কান্তি দের অনুসারী হিসেবে পরিচিত। ছাত্রলীগের মিছিল-মিটিংয়ে নিয়মিত অংশ নেন নিজু।

এদিকে নির্যাতিত কিশোরীকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তি রেখে চিকিৎসা দেয়া হচ্ছে।

কিশোরীর পরিবারের অভিযোগ, গত মঙ্গলবার কিশোরীকে ধর্ষণ করেন রাকিবুল হোসেন নিজু। এরপর মেয়েটির সঙ্গে মুঠোফোনে কথা হলে নিজু তাঁকে হুমকি দিয়ে বলেন, এই ঘটনায় কেউ তাঁর কিছুই করতে পারবে না।

সিলেট কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সেলিম মিঞা জানিয়েছেন, এমন একটি অভিযোগ পেয়েছেন, তবে মামলা হয়নি।

গত বছরের ৭ আগস্ট নগরীর জিন্দাবাজারের পাঁচ ভাই রেস্টুরেন্টের সামনে তিন প্রবাসীর ওপর হামলা করে পিযুষ গ্রুপের ছাত্রলীগের কর্মীরা। এ মামলায় গ্রেফতার হয়ে গত ২৭ জানুয়ারি নিজুসহ ছয়জন কারাগার থেকে মুক্তি পান। তাঁদের জেলগেটে সংবর্ধনা জানান কাউন্সিলর সম্রাট। তিনি নিজেও পিযুষের ঘনিষ্ঠজন হিসেবে পরিচিত।

এ মামলাসহ কয়েকটি মামলা থাকায় পিযুষ কান্তি দে গ্রেফতার হন। বর্তমানে তিনি কারাবন্দি অবস্থায় হাসপাতালে আছেন।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //