জামালপুরে স্বামীর হাতে স্ত্রী খুন

জামালপুরে স্বামীর হাতে স্ত্রী খুনের ঘটনা ঘটেছে। জামালপুর শহরের কম্পপুর মধ্যপাড়া এলাকায় পারিবারিক কলহের জের ধরে স্ত্রী ফাতেমা বেগমকে (৩৫) ধারালো অস্ত্র দিয়ে খুন করে তার স্বামী মুদি দোকানি সাঈদালী।

রবিবার (৪ আগস্ট) রাত সাড়ে ৯টার দিকে তাদের নিজের ঘরে এ ঘটনা ঘটে। রাতেই সদর থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। ফাতেমার মরদেহ জামালপুর সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ। পারিবারিক কলহের জের ধরে এ হত্যাকাণ্ড ঘটেছে বলে পুলিশ ও প্রতিবেশীদের ধারণা।

পুলিশ ও পারিবারিক সূত্র জানায়, সাঈদালী জামালপুর শহরের ২নং ওয়ার্ডের কম্পপুর মধ্যপাড়া এলাকার মুদি দোকানদার। তার বসতঘরের সামনের কক্ষে মুদি দোকান। সে পেছনের কক্ষে স্ত্রী ফাতেমা এবং দুই মেয়ে ও এক ছেলেকে নিয়ে বাস করেন। ফাতেমা সাঈদালীর চতুর্থ স্ত্রী।

পূর্ব থেকে তাদের উভয়ের মধ্যে পারিবারিক কলহ চলছিল। এর জের ধরে রবিবার রাত আনুমানিক সাড়ে ৯টার দিকে দোকান বন্ধ করে শোওয়ার কক্ষে গিয়ে ভেতর থেকে দরজা বন্ধ করে দেয় সাঈদালী। এ সময় সে তার স্ত্রীর বুকে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে। এতে ফাতেমা ঘটনাস্থলেই নিহত হন।

ঘটনার সময় ওই কক্ষে তাদের তিন সন্তানের মধ্যে দ্বিতীয় মেয়ে সাদিয়া ও ছোট ছেলে শাহাদাত বিছানায় ঘুমিয়ে ছিলো। তাদের নবম শ্রেণি পড়ুয়া বড় মেয়ে সাবিনা ঘরের বাইরে ছিলো। সাবিনা কিছু বুঝে উঠার আগেই তার বাবা সাঈদালী ঘরের বাইরে বের হয়ে তার মেয়ে সাবিনাকে বাইরে রেখেই দরজায় তালা দিয়ে দ্রুত বাড়ি থেকে কেটে পড়ে। বাইরে থেকে দরজায় তালা দেয়ায় সন্দেহ হলে সাবিনা চিৎকার করে প্রতিবেশীদের ডাকাডাকি করে। প্রতিবেশীরা সেখানে গিয়ে ঘরের দরজার তালা ভেঙে ভেতরে গিয়ে ফাতেমাকে ঘরের মেঝেতে রক্তাক্ত মৃত অবস্থায় দেখতে পায়।

জামালপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সালেমুজ্জামান বলেন, ঘটনার পরপরই স্বামী সাঈদালী বাড়ি ছেড়ে পালিয়ে গেছে। তার স্ত্রী ফাতেমার বুকের বাম পাশে ধারালো অস্ত্রের আঘাতে রক্তাক্ত ক্ষতবিক্ষত হয়েছে।

ওসি আরো জানান, পারিবারিক কলহের জের ধরে এ হত্যাকাণ্ড ঘটেছে বলে স্থানীয়রা তাকে জানিয়েছে। ময়নাতদন্তের জন্য তার মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। সাঈদালীকে আটকের চেষ্টা চলছে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //