লালমনিরহাটে গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার

লালমনিরহাটে জান্নাতী বেগম (২৬) নামে এক গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। ঘটনার পর থেকে গৃহবধূর স্বামী শাহজাহান আলী পলাতক রয়েছেন।

বুধবার (৭অক্টোবর) দুপুরে সদর উপজেলার গোকুন্ডা ইউনিয়নের তিস্তা বাজার সুটকি বন্দর এলাকার নিজ বাড়ি থেকে মরদেহটি উদ্ধার করে সদর থানা পুলিশ। জান্নাতী ওই এলাকার শাহজাহান আলীর দ্বিতীয় স্ত্রী এবং সদর উপজেলার কুলাঘাট এলাকার আব্দুল কাদেরের মেয়ে।

স্থানীয়রা জানান, শাহজাহান আলী প্রথম স্ত্রীকে তালাক দিয়ে জান্নাতীকে বিয়ে করেন। কিছুদিন পরে দ্বিতীয় স্ত্রীর অনুমতি ছাড়াই তৃতীয় বিয়ে করেন। এরপর থেকে দুই স্ত্রীকে নিয়েই একই বাড়িতে থাকতেন শাহজাহান আলী। কারণে অকারণে প্রায় সময় জান্নাতীকে শারীরিক ও মানসিক নির্যাতন করতেন শাহজাহান আলী। মঙ্গলবার (৬ অক্টোবর) রাতেও তাদের বাড়িতে তাদের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে বলে স্থানীয়রা দাবি করেন।

বুধবার (৭ অক্টোবর) দুপুরে প্রতিবেশীরা ঘরে গিয়ে জান্নাতীর ঝুলন্ত মরদেহ দেখে পুলিশে খবর দেয়। সদর থানা পুলিশ ঘটনাস্থলে এসে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য লালমনিরহাট সদর হাসপাতালের মর্গে পাঠায়। ঘটনার পর থেকে পলাতক রয়েছেন জান্নাতীর স্বামী শাহজাহান আলী।

লালমনিরহাট সদর থানা ওসি শাহ আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মরদেহ মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর কারণ জানা যাবে। 

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

© 2021 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh