মেয়েকে ধর্ষণ মামলায় বাবা কারাগারে

নাটোরের বড়াইগ্রামে নিজের কিশোরী মেয়েকে ধর্ষণ মামলায় বাবা শরিফুল ইসলামকে কারাগারে প্রেরণ করেছে আদালত।

বৃহস্পতিবার (৮ অক্টোবর) দুপুরে নাটোরের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত-১ এর বিচারক তানযীম আলম তাবাসসুম এই আদেশ দেন।

আদালত সূত্রে জানা যায়, পীর দাবি করা শরীফুল সন্ন্যাসীর বেশ ধারণ করে সংসারে অমনোযোগী হলে দুই বছর আগে মেয়েকে নিয়ে তার স্ত্রী তাকে ছেড়ে বাবার বাড়ি চলে যায়। গত ঈদের আজহার আগে শরিফুল তার মেয়েকে বড়াইগ্রামে তার বাড়িতে নিয়ে আসে।

একপর্যায়ে বিভিন্ন সময় ভয়ভীতি দেখিয়ে নিজ মেয়েকে একাধিকবার ধর্ষণ করে শরীফুল। এমন অভিযোগ এনে ১৬ বছর বয়সী মেয়েকে ধর্ষণের অভিযোগে গত ২২ সেপ্টেম্বর থানায় মামলা দায়ের করেন মেয়েটির মা। মামলা দায়েরের পর থেকেই অভিযুক্ত বাবা শরিফুল ইসলাম চুল দাড়ি কেটে সন্ন্যাসীর বেশ ছেড়ে আত্মগোপনে ছিলেন। গত বুধবার শরিফুল ইসলামকে মানিকগঞ্জ জেলার বসন্তপুর বাগডাংগী নামক দুর্গম পদ্মা চর এলাকা থেকে তাকে গ্রেফতার করে সিআইডি পুলিশ।

পরে তাকে নাটোরের বড়াইগ্রাম থানায় সোপর্দ করা হয়। বৃহস্পতিবার অভিযুক্ত বাবা শরিফুল ইসলামকে নাটোরের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত-১ এর বিচারক তানযীম আলম তাবাসসুমের আদালতে তোলা হয়। পরে আদালতের বিচারক তাকে কারাগারে প্রেরণের নির্দেশ দেন।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //